নিখোঁজ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৪, ২০২০, ০৮:৫৯ পিএম
সংগৃহীত

বরগুনার তালতলীতে নিখোঁজের তিন দিন পর দুলাল (৪০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে রবগী ইউনিয়নের দশকানী এলাকার একটি কেওড়া গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। 

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করায় দু'জনকে আটক করেছে তালতলী থানা পুলিশ। দুলাল উপজেলার চরপাড়া গ্রামের রুস্তুম আলী মুন্সির ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দুলাল দীর্ঘ দিন ধরে মালিপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে থাকতেন। সেখানে তার শ্বশুর হাবিল সওদাগার ও ফুফা শ্বশুর সিদ্দিকের (৪৮) সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল তার। এর জের ধরে দুলাল বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর ফুফা শ্বশুর সিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরের বিরুদ্ধে ৩ লাখ টাকা চুরির অভিযোগে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। অপরদিকে দুলালের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ এনে ফুফা শাশুড়ি মাহিনুর বেগম ১১ সেপ্টেম্বর বাদী হয়ে তালতলী থানায় একটি মামলা দায়ের করেন। পাল্টাপাল্টি এ মামলার পর থেকেই দুলাল নিখোঁজ ছিলেন। সোমবার বিকেল ৪টার সময় স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে তালতলী থানার পুলিশ বরবগী ইউনিয়নের দশকানী এলাকার একটি কেওড়া গাছ থেকে দুলালের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

দুলালের বাবা রুস্তুম আলী মুন্সি অভিযোগ করেন, দুলালের সাথে তার শ্বশুর হাবিল সওদাগর ও ফুফা শ্বশুর ছিদ্দিকের দীর্ঘ দিন ধরে বিরোধ ছিল। টাকা চুরির ঘটনায় আদালতে মামলা করায় তারাই দুলালকে পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, একটি কেওড়া গাছ থেকে দুলালের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুলালের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। সন্দেহভাজন ছিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরকে আটক করা হয়েছে।

 

আগামীনিউজ/এএস