আড়াইহাজারে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি জুলাই ১৪, ২০২০, ০৩:৪৩ পিএম
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গৃহবধূ ২ সন্তানের জননী শিল্পী আক্তারের(২৫) মরদেহ উদ্ধার করেছে আড়াইহাজার থানা পুলিশ।

নিহত শিল্পী আক্তার দড়িসত্যবানন্দী এলাকার মৃত সুমনের স্ত্রী ও সোনারগা উপজেলার মহজমপুর এলাকার আ. লতিফের মেয়ে।

সোমবার (১৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের দড়িসত্যবান্দি এলাকার লিয়াকত ও রহমতের বাড়ির টয়লেটের ট্যাংকির পিছনে পড়ে থাকা অবস্থায় পুলিশ শিল্পী আক্তারের মৃতদেহ উদ্ধার করেছে।

পুলিশের উপপরিদর্শক সফিকুল ইসলাম জানান, শ্বাসরোধ করে এ নারীকে হত্যা করে থাকতে পারে বলে তার ধারনা। নিহতের গালে আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

নিহত শিল্পী আক্তারের ভাই বিদ্যুত জানান, আট বছর আগে দড়িসত্যবান্দি এলাকার লেযাকতের ছেলে সুমনের সাথে শিল্পী আক্তারের বিয়ে হয়। তার আরাফাত(৬) ও আদিফা(৪) নামে দুটি সন্তান রয়েছে। গত ১ বছর আগে সত্যবান্দী এলাকার এক ববিনের কারখানায় কাজ করা অবস্থায় বোনের জামাই সুমনকে সহকর্মীরা পায়ুপথে হাওয়া ঢুকিয়ে হত্যা করা হয়। তার পর থেকে বিভিন্ন কারণে শ্বশুর লিয়াকত, দেবর সুজনসহ পরিবারের লোকজন তার বোনের উপর নির্যাতন চালাতে থাকে।

বিগত ২ মাস পূর্বে শিল্পী আক্তারের সাথে জনৈক যুবকের প্রেম ঘটিত সম্পর্ক আছে বলে দুর্নাম রটিয়ে শ্বশুর বাড়ির লোকজন শিল্পী আক্তারের ছেলে মেয়েকে রেখে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। তার পর থেকে শিল্পী আক্তার মহজমপুর পিত্রালয়ে বসবাস করতে থাকে। শিল্পী আক্তার রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় একটি কারখানায় কাজ শিখতে থাকে। ১৩ জুলাই সোমবার বিকালে তার ছেলে মেয়েকে দেখার জন্য শ্বশুর বাড়িতে যায়। সোমবার রাত ৯টার দিকে স্থানীয় লোকজন শিল্পী আক্তারের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

নিহতের ভাই বিদ্যুত জানান, তার বোনের শ্বশুর লিয়াকত, শাশুড়ি, দেবর সুজনসহ পরিবারের লোকজন শিল্পী আক্তারকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করতে পারে। ঘটনার পর শ্বশুর ও তাদের বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আগামীনিউজ/রফিকুল/জেএফএস