বরিশাল মেডিকেলে করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু

নিউজ ডেস্ক জুন ২৬, ২০২০, ০৯:০৮ পিএম
সংগৃহীত

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ জুন) দুপুর ২টা ২০ মিনিটে একজন, সন্ধ্যা ৬টায় একজন ও রাত ৭টা ১০ মিনেটে আরও একজনের মৃত্যু হয়। তাদের বয়স যথাক্রমে ৬৪, ৮০ ও ৪৫ বছর।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, দুপুর ২টা ২০ মিনিটে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বরিশাল নগরীর ভাটিখানা এলাকার এক ব্যক্তি (৬৪)। দুপুর ১টার দিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

তিনি বলেন, সন্ধ্যা ৬টায় মারা যান বরগুনার বামনা উপজেলার লক্ষিপুর এলাকার এক ব্যক্তি (৮০)। ওই ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে ২৩ জুন সকালে হাসপাতালে ভর্তি হন। জ্বর ও শ্বাসকষ্ট ছিল তার। সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট এখনও আসেনি।

রাত ৭টা ১০ মিনিটে মারা যান নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের শাহপরান এলাকার এক ব্যক্তি (৪৫)। ওই ব্যক্তিকে তার স্বজনরা ২৩ জুন বিকেলে হাসপাতালে ভর্তি করেছিলেন। ওই ব্যক্তি জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট এখনও আসেনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ থেকে ২৬ জুন রাত পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৮৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩১ জন করোনায় আক্রান্ত ছিলেন।

আগামীনিউজ/জাগো/জেএফএস