সামাজিক সুরক্ষা পদ্ধতিতে কমলনগরে শ্রমজীবিদের মাঝে খাদ্য বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি এপ্রিল ১, ২০২০, ০৪:৪৪ পিএম

করোনা সংক্রমন এড়াতে সামাজিক সুরক্ষা পদ্ধতিতে লক্ষ্মীপুরে খেটে খাওয়া শ্রমজীবিদের মাঝে চাল,ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরন করা হয়েছে।  এসব নিত্য প্রয়োজনীয় পণ্য পেয়ে খুশি অসহায়, দুঃস্ত ও খেটে খাওয়া মানুষ।

জানা যায়, সকাল থেকে কমলনগর উপজেলার হাজিরহাট, তোরাবগঞ্জ, করাইতলা, চরলরেন্স,সদর উপজেলার গোহাটা,রেহান উদ্দিন সড়কসহ বিভিন্ন স্থানে রাজনীতিকদল, স্বেচ্ছাসেবী সংগঠনসহ নানা শ্রেনী পেশার মানুষ এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবারক হোসেন জানান, করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমন এড়িয়ে চলতে অসহায়,দুস্ত ও খেটে খাওয়া মানুষের মাঝে ১০ কেজি চাল,দুই কেজি আলু,তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্য এবং নগদ টাকা বিতরন করা হয়েছে। সুরক্ষা ও সামাজিক দূরত্ব মেনে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এছাড়া প্রতিটি ইউনিয়নে এক মে.টন চাউল ও নগদ ১০ হাজার টাকা করে দেয়া হয়েছে। সকল দুস্ত ও অসহায়রা যেন খাদ্য সামগ্রী পায়,সেটা নিশ্চিত করতে কাজ করছে উপজেলা প্রশাসন। এটি অব্যাহত রাখতে সামাজের বিত্তবান ও স্বেচ্ছাসেবী সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

আগামী নিউজ/ তামিম