1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সায়েন্সল্যাবে বিস্ফোরণ : আহত ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৪:০১ পিএম সায়েন্সল্যাবে বিস্ফোরণ : আহত ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

ঢাকাঃ রাজধানীর নিউমার্কেটের সায়েন্সল্যাব এলাকায় বিস্ফোরণের ঘটনায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী নুরুনবী মারা গেছেন। এই নিয়ে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬ জনে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সায়েন্সল্যাবে বিস্ফোরণের ঘটনায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নূর নবী আইসিইউতে মারা গেছেন। দুপুর আড়াইটার দিকে মারা যান তিনি।

উল্লেখ্য, গত ৫ মার্চ সকালে বিস্ফোরণের সময় ভবনের নিচে থাকায় মাথায় ভারী বস্তু পড়ে নূর নবী গুরুতর আহত হন। এতে তার মাথা ফেটে যায় এবং ডান পা ভেঙে যায়। আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন নুরনবী। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। তার শারীরিক অবস্থা মনিটরিং করতে চিকিৎসকরা একটি বোর্ড গঠন করেন।

নুরনবী ২০১৮-১৯ সেশনের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী এবং সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়াচরে। তিন ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner