1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বলাৎকার দৃশ্য দেখে ফেলায় শিশু শিক্ষার্থীকে হত্যা করেছেন শিক্ষক

উপজেলা প্রতিনিধি, মধুখালী (ফরিদপুর) প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০৯:০৬ পিএম বলাৎকার দৃশ্য দেখে ফেলায় শিশু শিক্ষার্থীকে  হত্যা করেছেন শিক্ষক

ফরিদপুরঃ জেলার মধুখালীতে পৌরসদরের পূর্বগাড়াখোলা  গ্রামে অবস্থিত মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক এক শিশুকে  শ্বাসরোধ করে হত্যা করেছেন ।

স্থানীয় ও মধুখালী থানা সুত্রে জানা গেছে ২৯ মে সোমবার বেলা ১১টার দিকে মধুখালী পৌরসদরের পূর্বগাড়াখোলা  গ্রামে অবস্থিত মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষক এক শিশুকে বলৎকার করেন। অন্য একশিশু শিক্ষার্থী বলাৎকার দৃশ্য দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন, বলদকারী শিক্ষক হাফেজ মোঃ হেদায়েতউল্লাহ (২২)।

সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পেরেরচর গ্রামের মোহসিন মিয়ার ছেলে। নিহত শিশু শিক্ষার্থী উপজেলার নওপাড়া ইউনিয়নের সমসকান্দী গ্রামের মোঃ হৃদয় মোল্যার ছেলে মোঃ ইমান আলী মোল্যা (৭)। শিশু ইমান আলী  উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী গ্রামে নানা ফেলু ও নানীর সাথে থাকতো। হত্যার বিষয়ে  মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান  মাদরাসার সভাপতি হাজী আব্দুস সালাম মিয়া  মোবাইলে  জানান, মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানায় একটি শিশুকে হত্যা করা হয়েছে । হত্যাকারী শিক্ষককেও পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে ফোর্স সহ  দুপুর সাড়ে ১২টার দিকে  উপজেলার রায়পুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়েকের  মাঝকান্দী নামক  এলাকা থেকে অন্য আর এক শিশু শিক্ষার্থীসহ শিক্ষককে আটক করা হয়েছে। ধারনা করা হচ্ছে একটি শিশু শিক্ষাথীকে বলাৎকার দৃশ্য দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছেন। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner