1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গোয়াল ঘরের তালা কেটে পিকআপে করে চুরি করত গরু

জেলা প্রতিনিধি, রাজশাহী প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০৮:৪৬ পিএম গোয়াল ঘরের তালা কেটে পিকআপে করে চুরি করত গরু

 

রাজশাহীঃ রাজশাহীতে গোয়াল ঘরের তালা কেটে বা বেড়া ভেঙ্গে গরু চুরি চক্রের এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তি আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন।

শনিবার (১৮ মার্চ) দুপুরে নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (১৯ মার্চ) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার পলাতক আসামির নাম ফরিদ আহম্মেদ (৩৭)। তিনি নগরীর কাটাখালী থানার ইমাদপুর গ্রামের মৃত সাদেক আলীর ছেলে।

আরএমপি মুখপাত্র রফিকুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর আড়াইটার দিকে আরএমপির উপ-পুলিশ কমিশনার (শাহ্‌ মখদুম) নূর আলম সিদ্দিকীর দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এএইচএম আসাদ হোসেনের তত্ত্বাবধানে পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল হকের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালায়। অভিযানে রাজপাড়া থানা পুলিশের সহায়তায় নগরীর লক্ষীপুর মোড় থেকে আসামি ফরিদকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে ফরিদ জানায়, গরু চুরি তার পেশা এবং সে আন্তঃজেলা গরু চোর চক্রের একজন সক্রিয় সদস্য। বিভিন্ন এলাকা থেকে সংগঠিত হয়ে তারা রাতের বেলা গোয়ালঘরের তালা কেটে বা বেড়া ভেঙ্গে পিকআপে করে গরু চুরি করে নিয়ে যেত। গ্রেফতার আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় গরু চুরির একাধিক মামলা রয়েছে।

গরু চুরির ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতার আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ২০ ডিসেম্বর রাতে নগরীর পবা থানার বাগধানী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে শামীম রানার গোয়াল ঘরের শিকল কেটে একটি ষাঁড় ও একটি গাভী চুরি হয়। শামীম রানার এমন অভিযোগের প্রেক্ষিতে গত ২৭ ডিসেম্বর পবা থানায় একটি চুরির মামলা রুজু হয়।

পরবর্তীতে পবা থানা পুলিশ গত ২ জানুয়ারি অভিযান পরিচালনা করে চোর চক্রের ৩ সদস্যকে চুরি হওয়া ২টি গরুসহ গ্রেফতার করে। গ্রেফতার আসামিরা জিজ্ঞাসাবাদে তাদের সহযোগী ফরিদের নাম উল্লেখ করেন। পরবর্তীতে পবা থানা পুলিশ আসামি ফরিদসহ গরু চুরির ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner