1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নীলফামারীতে যুবলীগের রিক্সা-ভ্যান, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ১১:৫৩ পিএম নীলফামারীতে যুবলীগের রিক্সা-ভ্যান, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

নীলফামারীঃ নীলফামারীতে জেলা যুবলীগের উদ্যোগে রিকশা, ভ্যান, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ আগষ্ট) সন্ধ্যা ছয়টার দিকে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ২৮ জন অস্বচ্ছল মানুষের মাঝে  এসব বিতরণ করা হয়।

এর মধ্যে রয়েছে ১৩টি ভ্যান, আটটি রিকশা, চারটি সেলাই মেশিন ও হুইল চেয়ার একটি।  নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

এসময় জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্র নাথ বর্ধনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড, মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ বলেন, শোকের মাসের কর্মসূচিতে যুবলীগের নিজস্ব তহবিল থেকে কর্মসংস্থান সৃষ্টিতে ২১ জনের মাঝে একটি করে রিকশা ও রিকশাভ্যান, চারজন নারীকে সেলাই মেশিন ও একজন শারিরীক প্রতিবন্ধীর মাঝে একটি হুইল চেয়ার বিতরণ করা হয়।

আমিরুল হক/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner