August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝোপের ভেতর কাঁদছিল একদিনের নবজাতক

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২০, ২০২২, ১১:৪২ এএম ঝোপের ভেতর কাঁদছিল একদিনের নবজাতক

ঢাকাঃ জেলার ধামরাই উপজেলার বরাতনগরে একটি ঝোপের ভেতর থেকে ১ দিন বয়সী এক নবজাতককে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সোমবার (২০ জুন) ভোর ৫টার দিকে কান্নার শব্দ পেয়ে এলাকার লোকজন কাছে গিয়ে দেখে, ঝোপের ভেতর এক নবজাতক শিশু কাঁদছে। পরে তারা থানা পুলিশকে খবর দিলে তারা এসে শিশুটিকে উদ্ধার করে।

এর আগে ভোর ৫টার দিকে উপজেলা পৌর সভার বরাতনগর একটি ঝোপের পাশ থেকে মোঃ ওয়াসিম হোসেন শিশুটিকে উদ্ধার করে থানায় খবর দেয়। পরে শিশুটিকে ধামরাই সরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা ব্যবস্থা করেন।

এই বিষয়ে স্থানীয় সাংবাদিক মোঃ ওয়াসিম হোসেন বলেন, আমি প্রতিদিনের ন্যায় ভোরে ঘুম থেকে উঠে বাইরে যাওয়ার সময় আমার বাসার পশ্চিম পাশে একটি ঝোপের ভেতর থেকে শিশু রকান্নার শব্দ পাওয়া যায়। তখন আমি সামনে এগিয়ে গিয়ে দেখি একটি নবজাতক শিশু সেখানে জীবিত অবস্থায় পড়ে আছে। এ ঘটনা মহল্লার লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করে।

ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা বলেন, আজ (সোমবার) সকালে জীবিত একটি মেয়ে নবজাতক শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। কিছু সময় গেলে বলা যাবে নবজাতকের অবস্থা কী।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে জীবিত অবস্থায় একটি মেয়ে নবজাতক শিশুকে উদ্ধার করে সুস্থ রাখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে। সেই সঙ্গে কে এই শিশুটিকে ফেলে গেছে তার খোঁজ করা হচ্ছে।

এমবুইউ

Small Banner