1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাগেরহাটে ট্রাকচাপায় জেলা ক্রিকেট দলের অধিনায়ক নিহত

শেখ বাদশা ,বাগেরহাট জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০১:৩০ পিএম বাগেরহাটে ট্রাকচাপায় জেলা ক্রিকেট দলের অধিনায়ক নিহত
ছবিঃ সংগৃহীত

বাগেরহাটঃ বাগেরহাটে ট্রাকচাপায় জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ‌রে‌জোয়ান উল ইসলাম রিদু (৩৮) নিহত হয়েছেন।

সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কুলিয়া দাইড় এলাকায় শনিবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রে‌জোয়ান উল ইসলাম রিদুর বাড়ি সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকায়। তিনি জেলা ক্রিকেট দলে দীর্ঘদিন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান , রিদু কয়েক বছর থেকে দশানী সার্কিট হাউস মোড়ে একটি ডিপার্টমেন্টাল স্টোর পরিচালনা করে আসছিলেন। স্টোরের জন্য কলা কিনতে শনিবার সকালে তিনি যাত্রাপুর বাজারে যাচ্ছিলেন। পথে বাদামতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি গমবোঝাই ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন রিদু।

এ সময় গমবোঝাই ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ট্রাকের চালক অন্যদের সহযোগিতায় তাকে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। পরে জরুরি বিভাগের চিকিৎসক রিদুকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট জেলা দলের সাবেক এই ক্রিকেটারের মৃত্যুর খবরে তার সতীর্থরা হাসপাতালে ছুটে যান। পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা।

জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, প্রতিবছর বাগেরহাট জেলা দল গঠনে রিদুর ভূমিকা ছিল প্রশংসনীয়। সাবেক এই ক্রিকেটারের মৃত্যুতে জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner