1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মেহেরপুরে সাংবাদিক জনির নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

কাজল মাহমুদ, মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৬:৫৪ পিএম মেহেরপুরে সাংবাদিক জনির নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন
ছবি: সংগৃহীত
মেহেরপুরঃ সাংবাদিক মিজানুর রহমান জনির বিরুদ্ধে দায়েরকৃত চাঁদাবাজির মিথ্যা মামলা প্রত্যাহার এবং নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে মেহেরপুরের সাংবাদিকরা।
 
আজ ১৫জুন মঙ্গলবার বিকালে মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
 
মানবন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক মাহবুবুল হক পোলেন, আতিক স্বপন, কাজিমুল হক আনিক, রাশেদ খাঁন প্রমূখ মানববন্ধনে বক্তারা বলেন এই ঘটনার সাথে সম্পৃক্তই না, বাদীই জানেনা মামলার আসামীদের অপরাধ।
 
অথচ এই মামলায় সাংবাদিক জনির জামিন না হয়ে জেল হাজতে প্রেরণ দুঃখজনক।
 
এই ঘটনার লাইভ ভৈরব নদের পাড়ের কিন্তু ঘটনা ধামাচাপা দিতে জেলা প্রসাশক ও জনপ্রসাশন প্রতিমন্ত্রীর আস্থাভাজন প্রফেসর হাসানুজ্জামান মালেকের মত সম্মানিত ব্যক্তিদের নাম ভাঙ্গিয়ে মরাগাং এর নাটক সাজিয়ে অন্য দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে মিলন মেম্বার। তদন্ত হওয়া দরকার কে এই মিলন মেম্বার, এর অবৈধ কর্মকান্ডের পেছনের শক্তি কারা। সেই সাথে মিজানুর রহমান জনির নামে মিথ্যামামলা প্রত্যাহার সহ নি:শর্ত মুক্তির দাবি জানায়।
 
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মিনারুল ইসলাম, লিটন মাহমুদ, রাব্বি আহমেদ, সেলিম, প্রিন্স আরিফ, সাইদ, সান, সোহান, সুরুজ, সজল, হিমেল, তানভির, শরিফ মাহমুদ মামুন, সাঈদ হোসেন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner