1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

৩ দিন আগে কেনা মোটরসাইকেলেই গেলো রাজনসহ দুইবন্ধু প্রাণ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৬:৪৯ পিএম ৩ দিন আগে কেনা মোটরসাইকেলেই গেলো রাজনসহ দুইবন্ধু প্রাণ

রাজবাড়ীঃ মোটর সাইকেল কিনে না দেওয়ায় গলায় ফাঁস ও ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টার পর কিনে দেওয়া নতুন মোটর সাইকেল নিয়ে বের হয়ে লাশ হয়ে ফিরলো রাজন শেখ (১৮) সহ দুই বন্ধু।

মঙ্গলবার সকালে রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া-পাঁচুরিয়া সড়কের শান্তিনগর এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনায় নিহত হয় দুই বন্ধু।

নিহতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া গ্রামের লাল মিয়া শেখের ছেলে রাজন ও ইন্দ্রনারায়নপুরের আব্দুর রবের ছেলে সোহাগ (১৯)।

স্থানীয়রা জানায়, মোটরসাইকেল কিনে না দেয়ায় গত বৃহস্পতিবার রাতে ৫টি ঘুমের ট্যাবলেট ও শুক্রবার ভোরে দ্বিতীয় দফায় গলায় গামছা পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে রাজন। এসময় পরিবারের লোকজন টের পেয়ে দরজা খোলার চেষ্টা করেও ব্যর্থ হলে রাস্তা দিয়ে যাওয়া ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ঘরের দরজা ভেঙে রাজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপর হাসপাতালে থেকে এসে গত রোববার একটি এনজিও থেকে ঋণ নিয়ে তাকে মোটরসাইকেল কিনে দেয় পরিবার। আজ মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে রাজন তার বন্ধু সোহাগকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। সকাল সাড়ে ৬টার দিকে আলীপুর ইউনিয়নের শান্তিনগর এলাকায় এসে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হাড়িয়ে বৈদ্যুতিক পুলের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনা স্থলেই দুইজনের মৃত্যু হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

রাজনের প্রতিবেশী ইয়াকুব জানান, বেশ কিছু দিন ধরে রাজন তার পরিবারকে মোটর সাইকেল কিনে দেবার দাবি করে আসছিলো। কিন্তু রাজনের পরিবার মোটর সাইকেল কিনে না দেওয়ায় সে আত্মহত্যার চেষ্টা করে। পরে গত রোববার রাজনের কাভার্ডভ্যান চালক বাবা এনজিও থেকে ঋণ করে মোটর সাইকেল কিনে দেয়। আজ সকালে সেই মোটর সাইকেল নিয়ে রাজনসহ তার আরেক বন্ধু ঘুরতে রেব হয়ে মারা যায়।

আলীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক এর সত্যতা নিশ্চিত করে জনান, গত তিন দিন আগে ছেলের দাবি মেটাতে মোটর সাইকেলটি কিনে দিয়েছিলো রাজনের বাবা-মা। সেই মোটর সাইকেল দুর্ঘটনায় তাদের ছেলে রাজনের মৃত্যু হলো। সকালে দ্রুত গতির মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক পুলের সঙ্গে ধাক্কা লেগে  খালে পড়ে যায় এবং ঘটনাস্থলেই মোটর সাইকেলে থাকা রাজন সহ দুইবন্ধুর মৃত্যু হয়।  পরে থানা পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে।

এম/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner