1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১, ০২:২৩ পিএম রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর নাভানা টাওয়ারের পঞ্চম তলা থেকে পড়ে শওকত হোসেন ফকির (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সবুজবাগের মধ্য বাসাবো এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

তিনি সিনিয়র অফিসার হিসেবে বেসিক ব্যাংকের ফকিরাপুল শাখায় কর্মরত ছিলেন। সে গাজীপুরের আবুল হোসেনের ছেলে। নাভানা টাওয়ার নামে নয় তলা ভবনটির পঞ্চম তলায় তিনি থাকতেন বলে জানা গেছে। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নাভানা টাওয়ারের নিচে রক্তাক্ত অবস্থায় ওই ব্যাংক কর্মকর্তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন 

নিহতের বড় বোন সুলতানা মাহমুদা জানান, সকালে ব্যাংকে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় শওকত। দুপুরের খাবারও সঙ্গে নিয়েছিল সে। এরপর হয়তো লিফটে না উঠে ভবনের ছাদে চলে যায়, আমরা ধারণা করছি আত্মহত্যা করেছে। তার স্ত্রী অন্তঃস্বত্বা। আগামী মাসে ডেলিভারি ডেট রয়েছে।

তিনি আরও বলেন, গতকাল রাতেও শওকত তার স্ত্রীকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিল। তাদের মধ্যে কোনও পারিবারিক কলহ ছিল না। তারা দুজনই ওই বাসায় ছিল।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সবুজবাগের বাসাবো এলাকা থেকে এক ব্যক্তিকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে বেলা ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) শেখ আমিনুল বাশার জানান, পরিবারের মাধ্যমে জানতে পেরেছি ওই ব্যাংক কর্মকর্তা মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসা চলছিল। পরিবারের ধারণা তিনি আত্মহত্যা করেছেন। পথচারীর মুখে জানতে পারি, নিহত ব্যক্তি নাভানা টাওয়ারের পঞ্চম তলায় ভাড়া থাকতেন। তিনি ওই ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, কিংবা আদৌ এটি আত্মহত্যা কি না, সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner