1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নিয়োগ পেলেন দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল

ডেস্ক রিপোর্ট প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৪:০৭ পিএম নিয়োগ পেলেন দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল
সংগৃহীত

ঢাকাঃ অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল পদে সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ মোহাম্মদ মোরশেদ ও মোহাম্মদ মেহেদী হাসান চৌধুরীকে নিয়োগ দেয়া হয়েছে।

এ বিষয়ে রোববার আইন মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারোয়ার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। এতে প্রেসিডেন্টের আদেশক্রমে সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের নিয়োগ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, ২০০৯ সাল থেকে দায়িত্বপালনকারী অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম গত ২৭শে সেপ্টেম্বর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

এরপর গত ৮ই অক্টোবর প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বাংলাদেশ সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বর্তমান সভাপতি এ এম আমিন উদ্দিনকে বাংলাদেশের অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ দেন। পরে ১১ই অক্টোবর দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা ও মোমতাজ উদ্দিন ফকির পদত্যাগ করেন। ১৮ই অক্টোবর তাদের পদত্যাগত্র গ্রহণ করা হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner