1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নিরাপদ পানি সংকটে বুড়িগঙ্গায় নোঙ্গর করা ৭০ লঞ্চের স্টাফরা

তরিকুল ইসলাম সুমন প্রকাশিত: মার্চ ৩১, ২০২০, ১১:১৭ এএম নিরাপদ পানি সংকটে বুড়িগঙ্গায় নোঙ্গর করা ৭০ লঞ্চের স্টাফরা
ছবি সংগৃহীত

ঢাকা: নিরাপদ পানি সংকটে বুড়িগঙ্গায় নোঙ্গর করা ৭০ লঞ্চের প্রায় ২০০ স্টাফ সমস্যায় রয়েছে। ফলে তাদের খাবার তৈরি, গোসল করা সহ নানা ধরণের সমস্যায় পড়তে হচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। 

বিভিন্ন লঞ্চ মালিকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কিছু দিন নোঙ্গর করে থাকায় তাদের সংরক্ষিত পানি শেষ হয়ে গেছে। এখন তাদের স্টাফরা সমস্যার মধ্যে রয়েছে। তাদের সহায়তা প্রয়োজন। বিষয়টি সংশ্লিষ্টদের জানানো হয়েছে। 

এ বিষয়ে অভ্যন্তরীণ নৌ পরিবহন কতৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক আগামীনিউজ ডটকমকে জানান, আমরা জেনেছি বুড়িগঙ্গায় নোঙ্গর করা ৭০ লঞ্চের প্রায় ২০০ স্টাফ নিরাপদ পানি সংকটে রয়েছেন। একদিকে  বুড়িগঙ্গার পানি নোংরা, আন্যদিকে অনেক পানির প্রয়োজন। তাই আমরা আমাদের ওয়াটার বাজর দিয়ে প্রতিটি লঞ্চে নিরাপদ পানি সরবরাহের ব্যবস্থা করবো। ইতোমধ্যেই আমি সংশ্লিষ্টদের পানি সরবরাহের নির্দেশনা দিয়েছি। তিনি আশা করেন দ্রুত সময়ের মধ্যেই ৫-৬ দিন চলার মতো পানি সরবরাহ করা হবে।

আগামীনিউজ/তরিকুল/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner