1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

করোনা ভাইরাস মোকাবেলায় ট্রাফিক পূর্ব বিভাগ

নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৮, ২০২০, ০৫:২২ পিএম করোনা ভাইরাস মোকাবেলায় ট্রাফিক পূর্ব বিভাগ

ঢাকা: দেশব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধ এবং এর বিস্তার প্রতিরোধকল্পে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট সম্মিলিতভাবে কাজ করছে।

এরই ধারাবাহিকতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক পূর্ব বিভাগের প্রতিটি সদস্য নিরোলসভাবে করোনাভাইরাস মোকাবেলায় একযোগে কাজ করে যাচ্ছে।

বিশেষ করে ডেমরা স্টাফ কোয়ার্টার, দয়াগঞ্জ চৌরাস্তা এলাকায় জিক-জ্যাক চেকপোস্ট পরিচালনা করে যানবাহন নিয়ন্ত্রন করা হচ্ছে এবং সচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি পন্য পরিবহনকারী সকল যানবাহন ও চালকদের জীবাণু নাশক স্প্রে করে ঢাকার প্রবেশে সহায়তা প্রদান করা হচ্ছে।

এছাড়াও সামর্থ্যহীনদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন করা হচ্ছে। জনস্বার্থে গুরুত্বপূর্ণ ট্রাফিক পয়েন্টে করোনা ভাইরাস সংক্রমনরোধ সংক্রান্ত ব্যানার, ফেস্টুন জনসাধারণের মাঝে বিতরণ ও ঝুলিয়ে রাখা হয়েছে।

ট্রাফিক পূর্ব বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ সাহেদ আল মাসুদ জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থের স্বাস্থ্য সুরক্ষায় ট্রাফিক পূর্ব বিভাগের প্রতিটি সদস্য নিরোলসভাবে একযোগে কাজ করে যাচ্ছে। আপনারা জরুরী প্রয়োজন ব্যতিত বাসা থেকে বের হবেন না। আপনারা ঘরে থেকে নিজ দায়িত্ব পালন করুন।

আগামী নিউজ/সুমন/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner