1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

’৯৫ বারেও তদন্ত প্রতিবেদন দাখিল না হওয়া লজ্জাজনক’

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৬:৫২ পিএম ’৯৫ বারেও তদন্ত প্রতিবেদন দাখিল না হওয়া লজ্জাজনক’

সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনি হত্যাকাণ্ডের তদন্ত প্রতিবেদন দ্রুত দাখিলের দাবি জানিয়েছে জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে)। ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসায় খুন হন এই সাংবাদিক দম্পতি।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে জাতীয় সাংবাদিক ঐক্যের আহ্বায়ক খন্দকার দেলোয়ার জালালী ও সদস্য সচিব মিজান আহমেদ এই দাবি জানান।

সাগর তখন মাছরাঙা টিভিতে আর রুনি এটিএন বাংলায় কর্মরত ছিলেন। হত্যাকাণ্ডের সময় বাসায় ছিল তাদের সাড়ে চার বছরের ছেলে মাহির সরওয়ার মেঘ। চাঞ্চল্যকর এই মামলার তদন্ত প্রতিবেদন ঝুলে আছে গত ১১ বছর ধরে। বারবার তারিখ ঘোষণা করেও আদালতে প্রতিবেদন জমা দিতে পারেনি তদন্ত সংস্থা।  

জাতীয় সাংবাদিক ঐক্যের (এনইউজে) বিবৃতিতে বলা হয়, এক যুগ হতে চলা নৃশংস এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হয়নি। যা এখন নানা প্রশ্নের জন্ম দিচ্ছে। ৯৫ বার তারিখ পরিবর্তন হয়েছে অথচ তদন্ত প্রতিবেদন দাখিল হয়নি। এর চেয়ে লজ্জাজনক ঘটনা আর হতে পারে না। 

এনইউজের পক্ষে আরও বলা হয়, দেশের মানুষ জানতে চায় কারা এবং কেন এমন পৈশাচিক হত্যাকাণ্ড চালিয়েছে। দেশের মানুষ সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচার দেখতে উদগ্রীব হয়ে আছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner