1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সময় টিভির ইউটিউব চ্যানেল এখন নিরাপদ

ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ০৩:৩৯ পিএম সময় টিভির ইউটিউব চ্যানেল এখন নিরাপদ

ঢাকাঃ হঠাৎ করে সময় টিভির পরিচালনাধীন বিশ্বের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে হ্যাকাররা অ্যাটাক করে। প্রায় ১০ মিনিট হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকে চ্যানেলটি।

রোববার (১৬ অক্টোবর) দুপুর ১২টা ৩০ মিনিট থেকে সময় সংবাদের ইউটিউব চ্যানেলের দর্শকরা সময় টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘SOMOY TV' , ‘SOMOY TV Bulletin’, ও অন্যান্য চ্যানেলগুলোতে চ্যানেলের নাম পরিবর্তন হওয়াসহ বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করেছেন।

এরপর দ্রুত চ্যানেলের নিয়ন্ত্রণ ফিরিয়ে আনা হয় এবং হ্যাকারের অ্যাক্টিভিটি বন্ধ করা হয়। তবে এখনও চ্যানেলের নাম হ্যাকারের দেয়া নামটিই রয়ে গেছে। কারণ ইউটিউবের সাপোর্ট টিম বিস্তারিত তদন্তের জন্য কোনো প্রকার পরিবর্তন না করার নির্দেশ দিয়েছেন।

সময় টিভি কর্তৃপক্ষ দর্শকদের অবগতির জন্য জানিয়েছে, ‘চ্যানেলটি এখন হ্যাকারদের নিয়ন্ত্রণমুক্ত এবং খুব শিগগিরই আমরা আবার স্বাভাবিকভাবে ফিরে আসব, সাময়িক এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।’

এ ছাড়া ঠিক একই সময়, সময় টিভির পরিচালনাধীন দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল ‘somoynews.tv’ তেও হ্যাকাররা অ্যাটাক করে এবং সময় টিভির সাইবার সিকিউরিটি টিম টের পাওয়ার সাথে সাথে তা নিয়ন্ত্রণে নেয় এবং কোনো প্রকার ডাউন টাইম ছাড়াই তা সমাধান করে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner