1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

হঠাৎ গ্রামীণফোনের নেটওয়ার্ক উধাও

তথ্য-প্রযুক্তি ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০১:০২ পিএম হঠাৎ গ্রামীণফোনের নেটওয়ার্ক উধাও

ঢাকাঃ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের নেটওয়ার্ক হঠাৎ করে উধাও হয়ে গেছে বলে অভিযোগ করেছেন গ্রাহকরা। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টা থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে এ অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসও দিচ্ছেন।

রাজধানীর লালবাগের বাসিন্দা নিম্ন আদালতের উকিল মো. জাবেদ ফেসবুকে লিখেন, ঘণ্টা দুই ধরে গ্রামীণ সিমের কোনো সংযোগ পাচ্ছি না। সবারই কি একই অবস্থা?

মিজানুর রহমান নামে একজন লিখেছেন, মোবাইল ফোনে নেটওয়ার্ক এর সমস্যা পাচ্ছেন কোন এলাকায়?

ঝিনাইদহের রাজিব হাসান নামে স্থানীয় সাংবাদিক লিখেছেন, গ্রামীণ ফোনের কি হাল হলো??? নেটওয়ার্ক নেই!  আমার কি একার সমস্যা??? গ্রাহকের ভোগান্তির কি বিচার হবে না জিপির বিরুদ্ধে?

কুষ্টিয়ায় অনার্স পড়ুয়া মনিকা খাতুন নামের এক শিক্ষার্থীর সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করলে তিনি বলেন, অনেকক্ষণ ধরে গ্রামীণ ফোনের নেটওয়ার্ক পাচ্ছি না। কি হয়েছে জানি না। প্রথমে ভেবেছিলাম আমার মোবাইলের সেটিংস এর সমস্যা। এরপর ভাবলাম সিম নষ্ট হয়ে গেছে মনে হয়। খোঁজ নিয়ে জানতে পারি সবারই একই অবস্থা।

এ বিষয়ে গ্রামীণফোনের একজন কর্মকর্তা গণমাধ্যমকে জানান, আজ সকালে হঠাৎ করেই এই অভিযোগ আসে। পরে দেখা যায়, একই সময়ে দেশের উত্তরাঞ্চলের ৩টি ভিন্ন স্থানে ফাইবার ক্যাবল কাটা পড়ার কারণে এই নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner