1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ফারুকীর ওয়েব সিরিজে ফারিন

বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ০২:২৯ পিএম ফারুকীর ওয়েব সিরিজে ফারিন
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ চলতি সময়ের ব্যস্ত টিভি অভিনেত্রী তাসনিয়া ফারিন। সম্প্রতি তিনি অভিনয় করতে যাচ্ছেন ‘নতুন প্রেমের তরী’ নামের একটি ওয়েব সিরিজে। এটির মাধ্যমেই প্রথমবারের মত ওয়েব সিরিজ নির্মাণ করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

একাধিক সূত্রের বরাতে জানা গেছে, অভিনেতা-অভিনেত্রী নিয়ে ইতোমধ্যে শুটিং শুরু করেছেন তিনি। এতে অভিনয় করতে পারেন বরেণ্য অভিনেতা আফজাল হোসেনও। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা না আসা পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে। ফারুকীর র্নিমাণ কাজে শিল্পী নির্বাচনে বরবারই চমক থাকে। নতুন প্লাটফর্মে নতুন ধারার কাজে এবার ফারুকী শিল্পী নির্বাচনে কি চমক দেন সেটাই এখন দেখার বিষয়।

এদিকে কিছুদিন আগে খবর ছড়ায় ফারুকীর ওয়েব সিরিজে অপি করিম অভিনয় করছেন। তবে এ বিষয়ে ফারুকী সাফ জানিয়ে দেন অপি করিম অভিনয় করছে না বা তার অভিনয় করা নিয়ে কোনো কথাও হয়নি।

এটি ভারতীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য নির্মাণ বলে জানা গেছে।

তাসনিয়া ফারিন প্রথম অভিনয় করেন ২০১৭ সালে ‘আমরা ফিরবো কবে’ নাটকে। ২০১৭ সালের সেপ্টেম্বরে প্রথম নাটকে কাজ করলেও দ্বিতীয় নাটকের জন্য ২০১৮ সালের ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। এরপরের গল্প সবারই জানা। ভালোলাগা থেকেই কাজ করছেন তিনি। অভিষেকেই প্রশংসিত হয় তাসনিয়া ফারিনের অভিনয়। দর্শকের ভালোবাসায় মুগ্ধ তিনি।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner