1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

প্রতিবাদে মুখর বলিউড

বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২১, ০২:১২ পিএম প্রতিবাদে মুখর বলিউড
বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ পকসো আইনে যৌন নির্যাতন হিসেবে গণ্য হতে গেলে ‘‘যৌন উদ্দেশ্যে ত্বকের সঙ্গে ত্বকের সংস্পর্শ’’ হওয়া প্রয়োজন বলে এক রায়ে জানিয়েছে বম্বে হাইকোর্ট। এই রায় প্রকাশ্যে আসার পরেই সমাজের বিভিন্ন স্তরে চলছে প্রতিবাদের ঝড়। চুপ করে নেই বলিউডের সেলেব্রিটিরাও।

তাপসী পান্নু এই খবরটি টুইট করে লিখেছেন, ‘‘অনেকক্ষণ ধরেই ভাবছি। তবে এই খবরটা পড়ে যা মনে হচ্ছে, তা প্রকাশের শব্দ এখনও খুঁজে পাইনি।’’ তার পরেই ‘ন্যাশনাল গার্লস ডে’র শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন তাপসী। আসলে এই রায় সমাজের প্রতিটি নাবালিকার গালে যে ভাবে থাপ্পড় মেরেছে, তার প্রতি ধিক্কার জানিয়ে তাপসীর পরের টুইটটি।

রিতেশ দেশমুখ খবরটি টুইট করে লিখেছেন, ‘‘এটা কি ভুয়ো খবর?’’ সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরেছেন পরিচালক ওনির, অভিনেত্রী শিবানী দান্ডেকর প্রমুখ।

এই রায় সব ক্ষেত্রে প্রযোজ্য কি না, তা নিয়ে আইনি লড়াই এখন চলবে। তবে এই রায়ের আপাত অসংবেদনশীলতাই ভাবিয়ে তুলছে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটিদের।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner