1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সুশান্তের ছবির ব্যবসা হত দুই হাজার কোটি টাকা

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩০, ২০২০, ১০:৩২ এএম সুশান্তের ছবির ব্যবসা হত দুই হাজার কোটি টাকা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি ‌‌'দিল বেচারা' মুক্তি পেয়েছে। মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টার অ্যাপে। মুক্তির দিনেই ডিজনি প্লাস হটস্টারে প্রায় ১০ কোটি মানুষ একসঙ্গে দেখেছে ‘দিল বেচারা’। তবে করোনার কারণে হলে মুক্তি পায়নি ছবিটি।

প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ জানিয়েছেন, সিনেমা হলে মুক্তি পেলে এই ছবি যে দু’হাজার কোটির ব্যবসা করত প্রথম দিনেই।

‘দিল বেচারা’ সিনেমার ট্রেলার মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই যেমন অ্যাভেঞ্জার্সদের পিছনে ফেলে দিয়ে সর্বকালের সেরা রেকর্ড গড়েছিল, এই সিনেমাও যে ওটিটি প্ল্যাটফর্মের ময়দানে এক নয়া ইনিংস গড়বে, এই ছবি মুক্তির পর অনেকেই সেই ভবিষ্যদ্বাণী করে ফেলেছিলেন। হলও তাই। IMDb’তে (Internet Movie Database) ইতিমধ্যেই সর্বকালের সেরা রেকর্ড গড়েছে সুশান্ত সিং রাজপুতের  ‘দিল বেচারা’ । তাও আবার মুক্তির তিন ঘণ্টার মধ্যেই!

উল্লেখ্য, শুধু ভারতীয় চলচ্চিত্রই নয়, হলিউড সিনেমার রেটিংয়ের রেকর্ডও কয়েক ঘণ্টার মধ্যেই ভেঙে চুরমার করে দিয়েছে এই ছবি। এবার এক সমীক্ষার রিপোর্ট বলছে, সিনেমা হলে মুক্তি পেলে ‘দিল বেচারা’ বক্স অফিসে ইতিহাস গড়ত প্রথম দিনেই ২০০০ কোটির ব্যবসা করে!

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner