1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

‘জন্মদিনে মাকে খুব মনে পড়ছে’

বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ১, ২০২০, ০২:০০ পিএম ‘জন্মদিনে মাকে খুব মনে পড়ছে’
ছবি সংগৃহীত

ঢাকা: দেশের সংগীতাঙ্গনের জীবন্ত কিংবদন্তি গায়ক কুমার বিশ্বজিৎ। মায়ের অনুপ্রেরণায় তিনি আজকের কুমার বিশ্বজিৎ। সোমবার (১ জুন) জনপ্রিয় এ গায়কের জন্মদিন। জন্মের পর থেকে প্রতিবছর মায়ের সঙ্গে জন্মদিন পালন করতেন তিনি। তবে এবার ১ জুন নিজের জন্মদিনে মায়ের সঙ্গে পালন করতে পারছেন না ‘তুমি রোজ বিকেলে’ খ্যাত গায়ক।

একদিকে, বিশ্ব মহামারি করোনার তাণ্ডবে ঘরবন্দি সময় পার করছেন কুমার বিশ্বজিৎ। অন্যদিকে মাকে ছাড়া বিশেষ এই দিনটি বিষাদ ভর করেছে এই শিল্পীর মনে। গত বছরের ১২ ডিসেম্বর কুমার বিশ্বজিতের মা মারা যান। তাই মাকে ছাড়াই পার করছেন দিনটি।

উল্লেখ্য, ১৯৬৩ সালের ১ জুন চট্টগ্রামের সীতাকুণ্ডে জন্মগ্রহণ করেন কুমার বিশ্বজিৎ। বেড়েও উঠেছেন চট্টগ্রামে। উচ্চ মাধ্যমিকে পড়াকালীন ‘তোরে পুতুলের মতো করে সাজিয়ে’ গানটিতে কণ্ঠ দিয়ে দারুণ খ্যাতি কুড়ান এই শিল্পী। এরপর অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দেন তিনি। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

আগামীনিউজ/মিজান
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner