1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

করোনার থাবা, এবার আক্রান্ত শাহরুখের বন্ধু

বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ১০:১২ এএম করোনার থাবা, এবার আক্রান্ত শাহরুখের বন্ধু

ঢাকা: করোনার থাবা, দুই মেয়ে জোয়া এবং সাজার পর এবার COVID-19 আক্রান্ত বলিউডের প্রখ্যাত প্রযোজক করিম মোরানিও। দুই বোনের করোনা আক্রান্তের পরই মঙ্গলবারই মোরানি পরিবারের সব সদস্যের COVID-19 টেস্ট করানো হয়েছে।

 সেই টেস্ট রিপোর্টেই এবার ধরা পড়ল যে করিম মোরানিও এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘রা ওয়ান’, ‘হ্যপি নিউইয়ার’, ‘দিলওয়ালে’ -এর মতো শাহরুখ খানের একাধিক নামী ছবির প্রযোজক করিম মোরানি আপাতত নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।  
 
করিমের ভাই মহম্মদ মোরানি জানিয়েছেন, “বুধবার সকালেই করিম ভাইয়ের রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছে। যেখানে তাঁর মেয়ে সাজাও ভরতি রয়েছেন। আমরা ঠিক এটাই আশঙ্কা করছিলাম। কারণ তিনি মেয়েদের সঙ্গেই ছিলেন।” তবে COVID-19 টেস্টে করিমের স্ত্রী এবং বাড়ির অন্যান্য সদস্যদের রিপোর্ট যে নেগেটিভ এসেছে সে খবরও জানিয়েছেন প্রযোজকের ভাই।

মোরানি পরিবারের দুই মেয়ে জোয়া এবং সাজার করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই তৎপরতায় সঙ্গে মু্ম্বই প্রশাসন ব্যবস্থা নেয়। মু্ম্বইয়ের অশোক নগর সোসাইটির শগুন বহুতলে মোরানিদের যে বিলাসবহুল আবাসন রয়েছে সেখানেই থাকেন মোরানি পরিবারের ৯ জন সদস্য। অতঃপর প্রথমে সাজার COVID-19-এ আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই আবাসন-সহ গোটা এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক। তড়িঘড়ি বৃহন্মুম্বই পুরসভার তরফে সিল করে দেওয়া হয়েছে মোরানিদের গোটা আবাসন, যাতে কেউ সেখান থেকে বেরতে না পারেন। এর পাশাপাশি এই কয়েকদিনে করিম মোরানি এবং তাঁর দুই মেয়ে কার কার সংস্পর্শে এসেছেন সেসবও খতিয়ে দেখছে মুম্বই প্রশাসন।

প্রযোজক মোরানি (Karim Morani) এবং তাঁর দুই মেয়েই আপাতত ভরতি হাসপাতালে। লকডাউন হওয়ার দিন কয়েক আগেই অস্ট্রেলিয়া থেকে ফিরেছিলেন সাজা। অন্যদিকে, লকডাউনের জেরে বোন জোয়াকেও জয়পুরে শুটিং অসমাপ্ত রেখেই চলে আসতে হয়েছে। ফেরার পর থেকেই জ্বর, সর্দি, কাশির মতো তাঁর শরীরে করোনার নানা উপসর্গ ফুটে ওঠে।

 শেষে টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। জোয়াকে ভরতি করা হয়েছে কোকিলাবেন হাসপাতালে। সাজা এবং করিম রয়েছেন নানাবতী হাসপাতালে। দিদি সাজার থেকেই সংক্রমণ ঘটেছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। মোরানি পরিবারের তরফেও মুম্বই পুরসভার সবরকম কাজেই সাহায্য করা হচ্ছে বলে জানা গিয়েছে।

বিজনেস বাংলাদেশ/বাবুল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner