1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গোপনাঙ্গ ও পেটে মাদক নিয়ে আসে তারা!

নিজস্ব প্রতিবেদক  প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২০, ০৮:৫৬ পিএম গোপনাঙ্গ ও পেটে মাদক নিয়ে আসে তারা!

ঢাকা: কক্সবাজারের টেকনাফ থেকে অভিনব ভাবে পেটের মধ্যে ও গোপনাঙ্গে ইয়াবা নিয়ে আসা চক্রের নারীসহ আট জনকে আটক করেছে র‌্যাব অ্যাকশন ব্যাটালিয়ান ‌(র‌্যাব-১০)।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান।

আটকৃতরা হলেন, বাচ্চু শেখ (২৪), মালা বেগম (৩৩), লিপি বেগম (৩৭), খাদিজা বেগম (৫৮), বিল্লা হোসেন (৩৩), রিয়াজুল ইসলাম (৩১), শামীম (৩৬) ও জহিরুল ইসলাম (৪৮)। 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাতে ৩ টায় নারায়ণগঞ্জের মাদনপুর বাসস্টপেজ এলাকায়  টেকনাফ থেকে অভিনব কায়দায় ইয়াবা নিয়ে আসা চক্রের চারজনকে আটক করে।

তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গা থেকে আরও চার জনকে আটক করা হয়। এসময় তাদের পেটের মধ্য ও গোপনাঙ্গ থেকে মোট ১৫ হাজার ৮০ পিস ইয়াবা ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।

কাইমুজ্জামান খান বলেন,  প্রাথমিক তথ্যের ভিত্তিতে আমরা যখন চার জনকে আটক করি তাদের তল্লাশি করে কোন ইয়াবা আমরা পাইনা। পরে আমরা তাদেরকে হাসপাতালে নিয়ে এক্সরে করার পরে পেটে এবং গোপনাঙ্গে প্রচুর মাদকদ্রব্যের অস্তিত্ব পাই। আটক ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী।

এদের অনেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় পেটের ভিতর এবং গোপন অঙ্গ ইয়াবা ঢুকিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে বাসে করে ঢাকায় নিয়ে আসতো। আমরা এই চক্রের মূল হোতাদের খোঁজার চেষ্টা করছি। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আগামী নিউজ/এআর/রাকিব

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner