1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মুক্তিপণের টাকা না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৯:৫৮ পিএম মুক্তিপণের টাকা না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, গ্রেফতার ৩

 

সিরাজগঞ্জঃ মুক্তিপণের টাকা না পেয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে রিদয়ান ইসলাম (৮) নামের ২য় শ্রেণির ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

নিহত রিদয়ান উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্ছাদি উত্তরপাড়া গ্রামের গ্রামের মো. মমিরুল ইসলামের ছেলে।

সে নগরডালা বাজারের হাবিবুল্লাহ কিন্ডারগার্টেনের ২য় শ্রেণির ছাত্র ছিল।

গ্রেফতার আসামিরা হলেন- উপজেলার রতনকান্দি গ্রামের আলাউদ্দিনের ছেলে সাগর (১৯), আব্দুল জলিল ভক্তের ছেলে নাঈম হোসেন (২০) ও জিগারবাড়িয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সাখাওয়াত (১৯)।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৭ মার্চ) বিকেলে রিদয়ান বাড়ির পাশে খেলা করছিল। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায় না। এ দিন রাতে একটি অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে অপহরণকারীরা শিশুটির বাবা মমিরুলের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে এবং তা না দিলে তাকে হত্যার হুমকি দেয়। ঐ দিন রাতেই বাবা মনিরুল ইসলাম পুত্র রিদয়ানকে বাঁচাতে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা পাঠায়। এরপর থেকেই অপহরণকারীদের ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন শনিবার সকালে মনিরুল সন্দেহভাজন তিনজনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করে।

পরদিন রোববার (১৮ মার্চ) রাতে অপহরণকারী তিনজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া তথ্য অনুযায়ী সোমবার (২০ মার্চ) সকালে আসামিদের সঙ্গে নিয়ে উপজেলার পোতাজিয়া দহবিল ঘাসের জমি থেকে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে অপহরণ ও হত্যা আইনে মামলা দায়ের হয়েছে। নিহতের বাবা মনিরুল বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।

শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ বলেন, শিশুটি অপহরণের অভিযোগে এনে নিহতের বাবা থানায় একটি অভিযোগ দিয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে রোববার রাতে তিনজনকে গ্রেফতার করে তাদের দেওয়া তথ্য অনুযায়ী নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner