1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সভাপতি-সম্পাদকের দ্বন্দ্ব: ২ মাস ছাত্রলীগের কমিটি স্থগিত

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ১০:০৪ পিএম সভাপতি-সম্পাদকের দ্বন্দ্ব: ২ মাস ছাত্রলীগের কমিটি স্থগিত

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরউদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের মধ্যে দ্বন্দ্বসহ ৩টি লিখিত অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় এ সিদ্ধান্ত নেয় জেলা কমিটি। 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে অভিযোগগুলোর সুনির্দিষ্ট কোন তথ্য দেওয়া হয়নি। 

এদিকে গত ৫ ডিসেম্বর কমলনগর উপজেলা ছাত্রলীগের ৯ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এরপর দিনই প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনাই নতুন কমিটির সহ-সভাপতি মাহবুব আলম শিপুলকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। 

স্থগিত কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি তানজুর রহমান রুবেল, প্রিন্স মাহমুদ আরাফাত, যুগ্ম-সাধারণ সম্পাদক জিহাদ আল শামস, আরাফাত সানি, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম অনিক ও সাহেদুজ্জামান নাঈম। 

বক্তব্য জানতে স্থগিত কমিটির সভাপতি নুরউদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের মোবাইলফোনে একাধিকবার কল দিলেও বন্ধ পাওয়া যায়। 

জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, কমিটির সভাপতি-সম্পাদকের মধ্যে সমন্বয় নেই। তাদের কমিটির বিরুদ্ধে তিনটি লিখিত অভিযোগ এসেছে। প্রাথমিকভাবে অভিযোগগুলোর সত্যতা পাওয়া গেছে। এজন্য তাদের কার্যক্রম স্থগিত করা হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) এনিয়ে তদন্ত কমিটি গঠন করা হবে। 

প্রসঙ্গত, গেল বছর ২৮ ফেব্রুয়ারি রাকিব হোসেন সোহেলকে সভাপতি ও আজাদ উদ্দিন বাঘাকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয় সাবেক জেলা কমিটি। দলীয় শৃঙ্খলা ভঙ্গসহ বিভিন্ন অভিযোগে ১৭ অক্টোবর এ কমিটির কার্যক্রম স্থগিত বর্তমান জেলা ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদক। অভিযোগ প্রমাণিত হওয়ায় ১৪ নভেম্বর ওই কমিটি বিলুপ্ত করা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner