1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পাচার করা ফেনসিডিল ছিনিয়ে নিতে গিয়ে সংঘর্ষ, আটক ৫

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০৪:১০ পিএম পাচার করা ফেনসিডিল ছিনিয়ে নিতে গিয়ে সংঘর্ষ, আটক ৫

চুয়াডাঙ্গাঃ ভারত থেকে পাচার করে আনা ফেনসিডিল ছিনিয়ে নিতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুটি চোরাকারবারী দল। খবর পেয়ে সেখানে উপস্থিত হয় বিজিবি সদস্যরা। চোরাকারবারী দলের পাঁচ সদস্যকে আটক করে দুজনের কাছে পাওয়া যায় ৯২ বোতল ফেনসিডিল। শনিবার ভোরে জেলার দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, জয়নগর গ্রামের ইজাজুল হকের ছেলে জিয়ারুল ইসলাম (২১), মৃত আলামিন শেখের ছেলে হাসমত আলী (৩৫), দিন মোহাম্মদের ছেলে মো. মাহাবুব (২৬), আইয়ুব আলীর ছেলে লাল্টু শেখ (৩৬) ও আজল আলীর ছেলে মিনারুল ইসলাম (২৩)।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল শাহ মো. ইশতিয়াক জানান, শনিবার ভোরে জয়নগর সীমান্তের ৭৬/৪-এস পিলারের অদূরে দুটি চোরাকারবারী দল সংঘর্ষে জড়িয়েছে। খবর পেয়ে সেখানে গিয়ে পাঁচজনকে আটক করে বিজিবি। পরে আটক জিয়ারুল জানায় তারা ভারত থেকে ফেনসিডিল নিয়ে বাংলাদেশে প্রবেশ করলে পাশের সুলতারপুর গ্রামের পলাশ গং তাদের ফেনসিডিল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বিজিবি পরিচালক আরো জানান, আটক আসামিদের তথ্যের ভিত্তিতে আটক পাঁচজনসহ পলাতক সাত জনকে আসামী করে দর্শনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner