1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দুই মাদরাসা ছাত্রীকে ইভটিজিং লক্ষ্মীপুরে দুই বখাটের সাজা

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৮:৫৬ পিএম দুই মাদরাসা ছাত্রীকে ইভটিজিং লক্ষ্মীপুরে দুই বখাটের সাজা

লক্ষ্মীপুরঃ  জেলার রায়পুরে ইভটিজিং করার অপরাধে জাহিদুল ইসলাম সবুজ (১৯) ও আহাদ হোসেন (২৩) নামের দুই বখাটে যুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

গত শনিবার (২ জুলাই) দুপুরে পৌরসভার ১নং ওয়ার্ড খেজুর তলায় নামক স্থানে ভ্রাম্যমান আদালত ইভটিজিং (নারী শ্লীলতাহানির) অপরাধের দায়ে ১৮৬০ এর ৫০৯ ধারায় এ দণ্ড দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মোঃ রাসেল ইকবাল।

এদিকে বিকেলে বখাটে দুই যুবক সবুজ ও আহাদকে লক্ষ্মীপুর জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি শিপন বড়ুয়া।

দন্ডপ্রাপ্তরা হলেন জাহিদুল ইসলাম সবুজ (১৯) রায়পুর ইউপির দেবীপুর গ্রামের (পাটোয়ারী বাড়ি) জাহাঙ্গির আলমের ছেলে এবং আহাদ হোসেন (২৩) একই গ্রামের (সৈয়দ আলী জমাদ্দার বাড়ি) মৃত মনির হোসেনের ছেলে।
নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাসেল ইকবাল জানান, শনিবার দুপুরে মাদরাসা ছুটির পর খাজুরতলা নামক স্থানে দুই মাদরাসা ছাত্রীকে ইভটিজিং করার সময় এলাকার লোকজন সবুজ ও আহাদকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। 

তিনি আরও জানান, অভিভাবকদের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাৎক্ষনিক পূর্বলাছ এলাকার খেজুরতলা নামক স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। হালিমা (রাঃ) মহিলা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির দুইজন ছাত্রীকে কুপ্রস্তাব ও নারীর শ্লীলতাহানির অপরাধ স্বীকার করায় বখাটে আহাদ হোসেন ও জাহিদুল ইসলাম সবুজ কে(১৯) দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

স্কুল, কলেজ, মাদ্রাসা পড়ুয়া ছাত্রীসহ অন্যান্য নারীদের শ্লীলতাহানির উদ্দেশ্যে উত্ত্যক্তকারীদের বিরুদ্ধে দণ্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারায় মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner