1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

টাঙ্গাইলে ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: মে ২৩, ২০২২, ০২:৩৩ পিএম টাঙ্গাইলে ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

টাঙ্গাইলঃ বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের আন্ডারপাসের উপরে সোমবার(২৩ মে) ট্রাকের চাপায় মোটরসাাইকেল আরোহী ইয়াছিন হোসেন কানন নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। কানন টাঙ্গাইলের হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজির শিক্ষার্থী এবং মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী এলাকার আমীর হোসেনের ছেলে। ওই দুর্ঘটনায় নিহতের বন্ধু শহীদুল ইসলাম(২৫) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, সোমবার সকালে ইয়াসিন হোসেন কানন তার বন্ধু শহীদুলকে নিয়ে মির্জাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন। বাড়ি থেকে তিনশ’ গজ দূরে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে মির্জাপুর আন্ডারপাসের উপরে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক মোটরসাাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াসিনের মৃত্যু হয় এবং শহীদুল গুরুতর আহত হন। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আজিজুল হক জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। আইনী পক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শফিকুজ্জামান খান মোস্তফা/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner