1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নোয়াখালী সুবর্ণচরে হাজী আবদুর রব মিয়া জামে মসজিদের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মে ২০, ২০২২, ০৮:১৩ পিএম নোয়াখালী সুবর্ণচরে হাজী আবদুর রব মিয়া জামে মসজিদের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন

নোয়াখালীঃ সুবর্ণচরে হাজী আবদুর রব মিয়া জামে মসজিদদের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের চারজন বিচারপতি উপস্থিত থেকে নির্মাণ কাজ শুরু করেন।

শুক্রবার বিকাল ৪ টায় উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ওয়াপদা গ্রামের তেরিজ পোল এলাকায় মসজিদ মার্কেট সংলগ্ন এই মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

বিচারপতি আশরাফুল কামালকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন মসজিদ কমিটির সভাপতি ডা: বাহার ও মুসল্লিরা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. রাসেল উদ্দিনের সঞ্চালনায় সভাপতি ডা. মো. বাহার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. আশরাফুল কামাল।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মোস্তফা জামান ইসলাম, বিচারপতি মোহাম্মদ আলী, বিচারপতি আহমেদ সোহেল, জেলা সহকারী পুলিশ সুপার হাতিয়া সার্কেল আমান উল্যাহ, সুবর্ণচর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুর রহমান, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. জিয়াউল হক।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, চর ওয়াপদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মন্নান ভূঁইয়া, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ও নিউজ-২৪ এর জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, বিশিষ্ট সমাজ সেবক ইসমাইল মিয়া ও দুলাল উদ্দিন কিরনসহ মসজিদ কমিটির সদস্যগণ, সাংবাদিকবৃন্দ, সামাজিক, রাজনৈতিক, জনপ্রতিনিধি, গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী সহ অন্যানরা।

এর আগে বিচারপতি আশরাফুল কামালও বিচারপতিগণকে  ফুল দিয়ে বরণ করে নিয়েছেন মসজিদ কমিটির সভাপতি ডা: বাহার ও মুসল্লিরা এবং অতিথিরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner