1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

খালিয়াজুরিতে ৫ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: মে ১৫, ২০২২, ০৫:২৯ পিএম খালিয়াজুরিতে ৫ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

নেত্রকোণা: নেত্রকোণা জেলার খালিয়াজুরিতে সায়েদা আক্তার নামের পাঁচ বছরের এক শিশুকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। রোববার সকাল ছয়টা থেকে সাতটার মধ্যে যে কোনো এক সময় কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর এলাকায় এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের ধারণা। নিহত শিশু সায়েদা আক্তার ওই গ্রামের দিলু মিয়ার মেয়ে ছিল।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতের খাবার শেষে শিশুটিকে নিয়ে তার বাবা-মা এক বিছানায় ঘুমিয়ে পড়েন।  সকাল সাতটার দিকে বাবা-মা ঘুম থেকে জেগে ওঠে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে বাড়ির পাশে রক্তাক্ত অবস্থায় শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম, খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমানসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম জানান, শিশুটির মাথা, পিঠসহ শরীরে অসংখ্য কুপের চিহ্ন রয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। আমাদের পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) বিভাগ, সিআইডি ক্রাইম সিনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের লোকজন কাজ করছে। আশার করা যাচ্ছে হত্যার রহস্য দ্রুত উন্মোচন করা সম্ভব হবে।

শিশুটির বাবা দিলু মিয়ার ভাষ্য, তার সঙ্গে পাশের বাড়ির মো. ইউসুফ ও গুলে হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে। প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, পূর্ব শত্রæতার জের ধরে দুর্বৃত্তরা রোববার সকাল ছয়টা থেকে সাতটার মধ্যে যে কোন এক সময় শিশুটিকে হত্যা করে থাকতে পারে। আমরা বিষয়টি তদন্ত করছি।

সালাহ উদ্দীন খান রুবেল/এসএসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner