1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা দেওয়ার অভিযোগ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১, ০৩:০৯ পিএম স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা দেওয়ার অভিযোগ
ছবিঃ আগামী নিউজ

ঠাকুরগাঁওঃ আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউপির ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জিল্লুর রহমানের প্রচারে বাধা ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে রাব্বী রুবেলের বিরুদ্ধে।

গত শনিবার রাত ৮টায় পাড়িয়া ইউনিয়ন পরিষদে সাংবাদিক সম্মেলনে এসব অভিযোগ করেন জিল্লুর রহমান। তবে এসব অভিযোগ মিথ্যা দাবি করেছেন ফজলে রাব্বী রুবেল।

সাংবাদিক সম্মেলনে জিল্লুর রহমান লিখিত বক্তব্যে বলেন, ‘আমি ও আমার ঘোড়া প্রতীকের কর্মী-সমর্থকদের নির্বাচনী প্রচারণায় বাধা দিয়েছে পাড়িয়া ইউপির নৌকার প্রার্থী ফজলে রাব্বী রুবেল ও তাঁর লোকজন। নির্বাচনী প্রচারণায় না যেতে বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছেন। ৬ নভেম্বর রাতে গণসংযোগে বাধা দিলে রিটার্নিং কর্মকর্তা ও প্রশাসনের কাছে লিখিতভাবে অভিযোগ করেছি।

এ বিষয়ে নৌকার প্রার্থী ফজলে রাব্বী রুবেল বলেন, ‘ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জিল্লুর ভাই হেরে যাবেন। এ জন্যই প্রচারণার শুরুতে মিথ্যা অভিযোগ করেছেন সাংবাদিকদের কাছে। আমি সহ আমার কোনো কর্মী-সমর্থক প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণায় বাধা দিইনি। এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট।’

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner