1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বোয়ালমারীতে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও ত্রাণ বিতরন

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৫:২৪ পিএম বোয়ালমারীতে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও ত্রাণ বিতরন
ছবি: আগামী নিউজ

ফরিদপুর: জেলার বোয়ালমারীতে বন্যা, নদীভাঙ্গন ও  প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২৩০ জন অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে  ঢেউটিন, গৃহ নির্মাণ বাবদ নগদ অর্থ, গো-খাদ্য ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১২ টার দিকে বোয়ালমারী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এক অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-১ আসনের সাংসদ মনজুর হোসেন বুলবুল। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, সাংসদ পত্নী, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক পরিচালক সেলিনা আক্তার, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রসিদ, ময়না ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৫০ জনকে এক বান করে ঢেউটিন ও গৃহনির্মাণ বাবদ নগদ তিন হাজার টাকা, ৭০ জনকে গো-খাদ্য ও ১১০জনের মাঝে শুকনো খাবার বিতারণ করা হয়।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner