1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রামেকে কমেছে করোনায় মৃত্যু

আমানুল্লাহ আমান, রাজশাহী প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৯:১৪ এএম রামেকে কমেছে করোনায় মৃত্যু
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে কমেছে মৃত্যু সংখ্যা।সবশেষ একদিনে মৃত্যু হয়েছে আরো ১৪ জনের। মঙ্গলবার (৩ আগস্ট) সকাল ৮ টা থেকে বুধবার (৪ আগস্ট)  সকাল ৮টা পর্যন্ত বিভিন্ন সময়ে মারা যান এ ১৪ জন। আগেরদিন মারা যান ১৯ জন।

হাসপাতাল সূত্র জানায়, সর্বশেষ ২৪ ঘন্টায় মৃত ১৪ জনের মধ্যে করোনা পজেটিভ ছিলেন মাত্র ৪ জন এবং ৮ জনের মৃত্যু হয়েছে উপসর্গে। এছাড়া দুইজনের প্রাণ গেছে করোনা নেগেটিভ থেকেও।  মৃতদের মধ্যে রাজশাহী ও নাটোরের ৪ জন করে ৮ জন। আর নওগাঁর তিনজন এবং  চাঁপাইনবাবগঞ্জ, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার মারা গেছেন একজন করে তিনজন। এদের মধ্যে ৬ জন পুরুষ এবং ৮ জন মহিলা।

সর্বশেষ পাওয়া তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় করোনা ও এর উপসর্গ নিয়ে হাসপাতালটিতে ভর্তি হয়েছেন ৪৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন। রামেকের করোনা ইউনিটে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪০২ এদের মধ্যে ১৮৮ জন করোনা পজেটিভ রোগী। হাসপাতালটির করোনা ইউনিটে বর্তমানে ৫১৩টি বেডে চিকিৎসা নিচ্ছেন রোগীরা।

এ ব্যাপারে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী এসব তথ্য নিশ্চিত করেছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner