1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আধুনিক ৪ নং ওয়ার্ড মডেল হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য: হোসেন মেম্বার

মোঃ শরিফ শেখ, সাভার প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১, ০৩:০৯ পিএম আধুনিক ৪ নং ওয়ার্ড মডেল হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য: হোসেন মেম্বার
ছবি : আগামীনিউজ

ঢাকাঃ উন্নয়নের রোল মডেল হিসেবে আশুলিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আধুনিক পরিকল্পিত ওয়ার্ড গড়াই আমার  লক্ষ্য। এই অঙ্গীকার নিয়ে  ৪ নং ওয়ার্ডের মানুষের জীবনমান রাস্তাঘাট উন্নয়ন করা ছাড়াও এলাকার নারী পোশাক শ্রমিক ও শিশুবান্ধব হিসেবে গড়ে তুলতে ইউনিয়নের ৪ নং ওয়ার্ড গরে তুলতে বদ্ধপরিকর । আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ৪ নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য হোসেন আলি মাস্টার।তিনি অঙ্গীকার ব্যক্ত করেছেন এলাকার তরুণ ও যুবকদের মাদক ও সন্ত্রাসমুক্ত পরিবেশে একটি সুশৃঙ্খল ওয়ার্ডে পরিণত করাই আমার মূল স্লোগান।

আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার বাসাইদে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করতে এসে দুই দুইবারের বিপুল ভোটে নির্বাচিত ইউপি সদস্য হোসেন আলি মাস্টার এসব কথা বলেন । এসময় তিনি আরো বলেন, আমি আমার প্রিয় এলাকাবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করেছি । এলাকাবাসী আমাকে ভালোবাসে । তাই তাদের এই ভালোবাসাই আমার শক্তি । তাদের নিয়েই আমার এলাকাকে মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে আমি সক্ষম হয়েছি । এলাকার অবকাঠামোগত উন্নয়ন সহ নাগরিক সমস্যা সমাধানে কাজ করে যেতে পারছি আমি । এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে পেরেছি । তাই আমার এলাকায় বিভিন্ন জেলা থেকে আসা গার্মেন্টস শ্রমিকসহ সকল পেশার মানুষ এখন নিরাপদে জীবন যাপন করতে পারছে । রাস্তাঘাট পাকা করে দেয়ায় এখন আর কাঁদা পেরিয়ে অফিসে যেতে হয় না । আশুলিয়ার প্রবীন এই আওয়ামী লীগ নেতা জননন্দিত ইউপি সদস্য আরো বলেন বাংলাদেশের মানচিত্রে আশুলিয়া ইউনিয়নের আমার ৪নং ওয়ার্ডকে একটি আধুনিক পড়িকল্পিত ওয়ার্ডের মডেল হিসেবে গড়ে তোলাই আমার একমাত্র লক্ষ্য ।

এলাকাবাসী জানায়, জননন্দিত ইউপি সদস্য ও আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলি মাস্টার এলাকার উন্নয়নের রূপকার ও রোল মডেল হিসেবে পরিচিত লাভ করেছেন। তিনি এলাকার অবকাঠামোগত উন্নয়ন সহ এলাকার শতভাগ নাগরিক সমস্যা সমাধানে সফল জনপ্রতিনিধি ও সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায় পুরোদমে চলছে বাসাইদ এলাকার পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা স্থাপনের কাজ চলছে। এ সপ্তাহেই সম্পন্ন হবে। বাসাইদ মধ্যপাড়া থেকে বাসাইদ বাইদের নামা পর্যন্ত ১২০০ ফিট ড্রেন স্থাপন ও সড়কের ভরাট কাজ । এর আগেই এলাকার অন্যান্য পাড়া মহল্লার প্রয়োজনীয় সকল ড্রেন রাস্তাঘাট পাঁকাকরণ সফল ভাবে সম্পন্ন করেছেন তিনি। এছাড়াও সফল ভাবে আরসিসি ঢালাইয়ে উন্নীত করার হয়েছে এলাকার প্রধান প্রাধন সড়ক গুলো সহ পাড়া মহল্লার অলিগলি রাস্তাঘাট ।

 

আগামীনিউজ/এএইচ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner