1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি
সংবাদ সম্মেলনে আলতাফ হোসেন চৌধুরী

দল থেকে পদত্যাগ ও গোপন বৈঠকের সংবাদ মিথ্যা 

পটুয়াখালী প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ০৯:৪৭ পিএম দল থেকে পদত্যাগ ও গোপন বৈঠকের সংবাদ মিথ্যা 

পটুয়াখালী: বিএনপি থেকে পদত্যাগ ও গোপন বৈঠকের মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি এয়ার ভাইস মার্সাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরী।

বুধবার (১১ ডিসেম্বর) রাতে পটুয়াখালী শহরের শেরেবাংলা সড়কের সুরাইয়া ভবনে আলতাফ হোসেন চৌধুরীর বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আলতাফ হোসেন চৌধুরী তার লিখিত বক্তব্যে বলেন, যে মুহূর্তে দেশে মন্ত্রী,এমপি ও দলীয় ক্যাডারদের সীমাহীন দুর্নীতি,দলীয়করণ পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বাক-ব্যক্তি স্বাধীনতা ও সংবাদপত্রের স্বাধীনতা বিপন্ন সারাদেশে বিরোধীদলের নেতাকর্মীদের হামলা ও মিথ্যা মামলার কারণে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

এই পরিস্থিতি থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্য বিএনপির নেতৃত্বে নেতাকর্মীরা সারাদেশের মতো পটুয়াখালীতেও ঐক্যবদ্ধ । ঠিক সেই মুহূর্তে কয়েকটি মিডিয়া থেকে আমার পদত্যাগের সম্ভাবনা নিয়ে ও আমার ঢাকাস্থ বাসায় গোপন বৈঠকের একটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভুয়া সংবাদ প্রচারিত হয়।এমন কোন সিদ্ধান্ত ও বৈঠক অনুষ্ঠিত হয় নাই ।

তিনি আরও বলেন, উদ্দেশ্যমূলক ভাবে দলকে ক্ষতিগ্রস্ত এবং আমার ইমেজ ও সুনাম ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল ভুয়া সংবাদ রটাচ্ছে। পদত্যাগের সংবাদটি  ক্ষমতাসীনদের একটি ষড়যন্ত্রের অংশ । তাই আমি মিথ্যা বানোয়াট সংবাদ ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আলতাফ হোসেন চৌধুরী তার সংবাদ সম্মেলনে, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপি'র সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

পটুয়াখালী জেলা বিএনপি আয়োজিত এই সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম , সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান খোকন, যুগ্ন সাধারন সম্পাদক মশিউর রহমান খান,সহ সভাপতি লায়লা ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক জেসমিন জাফর, যুবদলের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তৌফীক আলি খান কবির প্রমুখ।

আগামী নিউজ/আরএম

 

 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner