1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বঙ্গবন্ধুর সমাধিতে মোনাজাত পরিচালনা করলেন ত্রাণ প্রতিমন্ত্রী

শরিফ শেখ, সাভার প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০, ০৮:৪৬ পিএম বঙ্গবন্ধুর সমাধিতে মোনাজাত পরিচালনা করলেন ত্রাণ প্রতিমন্ত্রী
ছবি: আগামী নিউজ

ঢাকাঃ বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্সে সবাইকে অবাক করে দিয়ে নিজেই মোনাজাত পরিচালনা করলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

নবগঠিত আশুলিয়া থানা আওয়ামীলীগের কমিটি কে নিয়ে রোববার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্সে যান ত্রাণ প্রতিমন্ত্রী।

জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা জানানো শেষে মোনাজাতের জন্য এগিয়ে আসেন, বঙ্গবন্ধু কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম নওয়াব আলী।

এ সময় প্রতিমন্ত্রী মোনাজাত পরিচালনায় নিজের আগ্রহের কথা জানালে সম্মতি দেন পেশ ইমাম নওয়াব আলী।

পরে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং তার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে মোনাজাত পরিচালনা করেন।

প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান জানান, যতবার তিনি বঙ্গবন্ধুর সমাধিস্থলে এসেছেন, ততবার নিজেই মোনাজাত পরিচালনা করেছেন। নিজে থেকে প্রিয় মানুষদের জন্য দোয়া করেও এক ধরনের প্রশান্তি বলেও জানান তিনি।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতি মন্ত্রী ডা.এনামুর রহমান এমপি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশের জন্ম হতো না তেমনি শেখ হাসিনা না থাকলে বাংলাদেশের মানুষ পদ্মা সেতু পেতো না।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা কমিটির সভাপতি ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, সাভার পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম মিয়া, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন মাদবর, সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা, ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ ভূইয়া, আওয়ামীলীগ নেতা দেওয়ান মো. মেহেদী মাসুদ মঞ্জু, মুজিবর রহমান শাহেদ, মোল্লা মো. মোশারফ হোসেন মুছা, এনামুল হক মুন্সি, মতিউর রহমান মতি, আব্দুল লতিফ মন্ডল, সানাউল্লাহ সানা, হাজী মো. সাহাব উদ্দিন মাদবর,  ইউনুস পালোয়ান, দেওয়ান লিয়াকত, আমজাদ সরকারসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner