1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দেনাদারের বাড়ির সামনে অনশনে পাওনাদার

জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০, ০৪:১০ পিএম দেনাদারের বাড়ির সামনে অনশনে পাওনাদার
ছবি: সংগৃহীত

মৌলভীবাজার: জেলার কুলাউড়া উপজলা শহরে পাওনা টাকা না পেয়ে অদ্ভুত কাণ্ড করলেন এক পাওনাদার।

সোমবার স্বপরিবারে দেনাদারের বাড়ির সামনে অনশনে বসেছেন তিনি। সারাদিন অনশন করলেও সন্ধ্যায় টাকা পাওয়ার আশ্বাসে পেয়ে অনশন ভঙ্গ করেন আমিনুল ইসলাম রিয়াদ নামে ওই ব্যবসায়ী।

আমিনুল ইসলাম রিয়াদ বলেন, বাড়ি করার জন্য পাঁচ শতাংশ জমি কিনতে কুলাউড়া পৌর এলাকার ইসলামবাগ আবাসিক এলাকার বাসিন্দা সাব্বির জামিল ও এমদাদ হক কয়েক কিস্তিতে আমার কাছ থেকে ২৪ লাখ ৫০ হাজার টাকা নেয়। ৮ মাস পার হলেও জমি রেজিস্ট্রেশন না করে উল্টো তারা আমাকে ভয়-ভীতি দেখাচ্ছিল। আমি কোনো উপায় না দেখে সাব্বিরের বাড়ির সামনে আমরণ অনশনের সিদ্ধান্ত নিয়েছি।

স্থানীয়রা জানায়, সোমবার সকাল ১০টায় স্বপরিবারে সাব্বির জামিলের বাড়ির সামনে আমরণ অনশন শুরু করেন ব্যবসায়ী আমিনুল। অনেকেই কৌতুহলী হয়ে তাদের দেখতে ছুটে আসে। পুলিশ ও প্রশাসনের অনেকেই এসে অনশন ভাঙার চেষ্টা করেন। কিন্তু কারো কথাই শোনেননি আমিনুল। সন্ধ্যায় সাব্বির জামিলের মা এসে পাওনা টাকা পরিশোধের আশ্বাস দিলে পানি পান করে অনশন ভঙ্গ করেন তিনি।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner