1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে ৫টার পর দোকানপাট বন্ধের নির্দেশ

মৌলভীবাজার প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২০, ০৪:২৭ পিএম মৌলভীবাজারে ৫টার পর দোকানপাট বন্ধের নির্দেশ

মৌলভীবাজার জেলায় কাঁচাবাজারসহ সব দোকানপাট বিকেল ৫টার পর থেকে বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) থেকে এ নির্দেশনা কার্যকর করার ঘোষণা দেন জেলা প্রশাসক নাজিয়া ‍শিরিন। তবে ওষুধের দোকানসহ জরুরি সেবাগুলো এর আওতামুক্ত থাকবে বলে জানান তিনি।

রোববার (৫ এপ্রিল) রাতে মৌলভীবাজারে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় শহরসহ বিভিন্ন উপজেলার জনসাধারণের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

এদিকে সোমবার (৬ এপ্রিল) শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলামও শ্রীমঙ্গল শহরে জনসাধারণের জন্য বিকেল ৫টা পর্যন্ত দোকানপাট খোলাসহ কিছু নির্দেশ দেন।

শ্রীমঙ্গল ইউএনও বলেন, সব দোকানের সামনে ক্রেতাদের মধ্যে তিন ফুট দূরত্ব বজায় রাখার জন্য দূরত্ববৃত্ত থাকতে হবে এবং দোকানের কর্মচারীদের অবশ্যই মাস্ক ও গ্লাভস পরতে হবে। দোকানের সামনে আড্ডা দেওয়া যাবে না এবং ২/৩ বার নিজ দায়িত্বে ব্লিচিং পাউডার দিয়ে পরিষ্কার করতে হবে।

সিদ্ধান্তগুলো পালন না করলে দোকানমালিকের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম।

আগামীনিউজ/তামিম 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner