1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নাটোরে স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

জেলা প্রতিনিধি, নাটোর প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৯:০৬ পিএম নাটোরে স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

নাটোরঃ নাটোরের লালপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামী আব্দুল জব্বারকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ আদেশ দেন। 

দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুল জব্বার লালপুর উপজেলার মোহরকয়া পশ্চিম পাড়া এলাকার ইসাহাক আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৭ জুলাই দ্বিতীয় বিয়ে করা নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে স্বামী আব্দুল জব্বার তার স্ত্রী স্মৃতি খাতুনকে শ্বাসরোধে হত্যা করে। পরে মরদেহটি বাড়ির পাশে পুকুরে ফেলে দেয়। এ ঘটনার পরের দিন সকালে পুলিশ খবর পেয়ে মরদেহটি পুকুর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। মরদেহ উদ্ধারের পর নিহত স্মৃতির বাবা তসলিম আলী বাদী হয়ে স্মৃতির স্বামী আব্দুল জব্বারের নামসহ আরও অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। 

মামলার পর পুলিশ আসামি আব্দুল জব্বারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে আব্দুল জব্বার তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে। এ ঘটনায় পুলিশ আব্দুল জব্বারের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করে। এরপর আদালতের বিচারক মামলার সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে মঙ্গলবার বিকেলে আব্দুল জব্বারকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডের আদেশ দেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner