1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নৌকার মনোনয়ন না পেয়ে যা বললেন মাহিয়া মাহি

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ১০:৩৪ এএম নৌকার মনোনয়ন না পেয়ে যা বললেন মাহিয়া মাহি
কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি

চাঁপাইনবাবগঞ্জঃ উড়ে এসে জুড়ে বসার মতো চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি ধরেই নিয়েছিলেন, নায়িকা ইমেজের কারণে তার দল তাকে মনোনয়ন দেবেন। তাই ব্যাপকভাবে ঢাকঢোল পেটাচ্ছিলেন এ নায়িকা।

কিন্তু শেষ পর্যন্ত মাহির ওপর ভরসা রাখেনি আ.লীগ। তাকে মনোনয়ন দেওয়া হয়নি। গতকাল রোববার সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনসহ তিন আসনে প্রার্থী চূড়ান্ত করা হয়। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান। 

এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নাম ঘোষণার পর নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন মাহিয়া মাহি। এছাড়াও মুহা. জিয়াউর রহমানকে অভিনন্দন জানান তিনি। 

মাহিয়া মাহি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে মুহা. জিয়াউর রহমানকে। তার জন্য অনেক অনেক শুভ কামনা রইল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিধান্ত নেবেন, তা দলের জন্য সর্বোচ্চ ভালোর জন্য নেবেন। এই বিশ্বাস আমার আগে থেকেই ছিল এবং এখনো আছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যেই ব্যক্তিকে পছন্দ করেছেন, তিনিই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য বেস্ট হবেন। তার পক্ষে ও নৌকার পক্ষে আমি মাঠে কাজ করব। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা প্রতীক ৫০ হাজার ভোটে জয়লাভ করবে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আবারও নৌকার বিজয় হবে। চাঁপাইনবাবগঞ্জের সকল জনগণকে বলব, নৌকার পক্ষে কাজ করার জন্য। 

মাহিয়া মাহি বলেন, যারা যারা দলের মনোনয়ন কিনেছিলেন, তাদেরকে বলব- চলেন আমরা সবাই একসাথে নৌকার পক্ষে কাজ করি, নৌকাকে জয়যুক্ত করি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপহার দেই।

বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলামের পদত্যাগে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে তুমুল আলোচনায় ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু শেষ পর্যন্ত ক্ষমতাসীন দলের দলীয় প্রার্থী চূড়ান্ত তালিকা থেকে ছিটকে গেলেন।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার মাঝি হতে গত ২৯ ডিসেম্বর দুপুরে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহি। এরপর ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। পরে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন অভিনেত্রী। এসময় তার সঙ্গে ছিলেন স্বামী রাকিব সরকার।

সেসময় মাহিয়া মাহি সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি নৌকাকে এনে দেবেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner