1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গোপালগঞ্জে মোটরসাইকেলের চাপায় পথচারী নিহত

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ১২:৩৭ পিএম গোপালগঞ্জে মোটরসাইকেলের চাপায় পথচারী নিহত

গোপালগঞ্জঃ টুঙ্গিপাড়ায় মোটরসাইকেলের চাপায় নজরুল ইসলাম (৫২) নামে এক পথচারী নিহত হয়েছেন। এতে মোটরসাইকেল চালক মাহবুব খান আহত হয়েছেন।

আজ রবিবার (১১ ডিসেম্বর) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। সন্ধ্যায় বর্ণি-সিঙ্গীপাড়া সড়কের বাঁশুড়িয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) কে এম জাফর আলী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নজরুল ইসলাম টুঙ্গিপাড়া উপজেলার বাঁশুড়িয়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে। আহত মাহবুব খানের বাড়ী একই উপজেলার একই গ্রামে।

উপ-পরিদর্শক (এসআই) কে এম জাফর আলী জানান, নজরুল ইসলাম বাঁশুড়িয়া এলাকায় বর্ণি-সিঙ্গীপাড়া সড়ক পার হচ্ছিলেন। এসময় বাঁশুড়িয়া থেকে ছেড়ে আসা সিঙ্গীপাড়ামুখি দ্রুতগামী একটি মোটরসাইকেল পথচারী নজরুলকে চাপা দেয়।

এতে পথচারী নজরুল ও মোটরসাইকেল চালক মাহবুব মারাত্মক আহত হন। এসময় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

সেখানে নজরুলের অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আহত মাহবুবকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner