1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাজশাহীতে সিনেমা হলে দেখা যাবে ফুটবল বিশ্বকাপ

জেলা প্রতিনিধি, রাজশাহী প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২, ১১:২০ এএম রাজশাহীতে সিনেমা হলে দেখা যাবে ফুটবল বিশ্বকাপ

রাজশাহীঃ আর মাত্র দুইদিন পরই কাতারে বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হবে। এ নিয়ে বিশ্বে টান টান উত্তেজনা বিরাজ করছে , এদিক থেকে বাংলাদেশও পিছিয়ে নেই।

এই সময়টায় প্রিয় দলকে ঘিরে আশা ও নিরাশার ঘোরে চলে সমর্থক বা দর্শকদের। তাছাড়া দলবেধে হৈ হুল্লোড়ে বিশ্বকাপ উপভোগের রীতিতো যুগের পর যুগ চলছেই। তাই এবার বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে রাজশাহীর তানোরে ক্রীড়াপ্রেমীদের জন্য ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে।

পৌর সদরের বন্ধ হয়ে যাওয়া আনন্দ সিনেমা হলে বর্তমানে আবদুল্লাহ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠেয় খেলা দেখানো উদ্যোগ নিয়েছেন গোল্লাপাড়া বাজারের ভিডিও ব্যবসায়ী তাজমুল ইসলাম তাজ এবং কমিউনিটি সেন্টারের মালিক আজিমুদ্দিন।

সংশ্লিষ্টরা জানান, প্রায় ১২০০ আসনের সিনেমা হলের বিশাল পর্দায় খেলা দেখার জন্য টিকিটের মূল্য ধরা হয়েছে ২০ ও ২৫ টাকা। ইতোমধ্যে অগ্রিম টিকিট বিক্রির পাশাপাশি দর্শক টানতে ফেসবুক, ব্যানার ও উপজেলাজুড়ে মাইকিং করে প্রচারণা চালানো হয়েছে।

তানোর পৌর এলাকার স্থানীয় কাইয়ুম, সোহাগ ও বাদশা বলেন, অনলাইনে আনন্দ সিনেমা হলের বড় পর্দায় খেলা দেখানোর আয়োজনের কথা জানতে পেরে আমরা অগ্রিম টিকিট সংগ্রহ করতে এসেছি।

কমিউনিটি সেন্টারে মালিক আজিমুদ্দিন বলেন, বিশ্বকাপের সময় বাড়ির ছাদগুলোর দিকে তাকালেই বোঝা যায় আমাদের দেশের মানুষের কাছে ফুটবল কতটা জনপ্রিয়। এই জনপ্রিয় খেলা সবাই একসঙ্গে দেখতে ভালোবাসেন। ক্রীড়াপ্রেমী এই মানুষদের কথা চিন্তা করেই তারা যেন বড় পর্দায় খেলা দেখতে পারেন, সে কারণেই আমাদের এই আয়োজন।

ব্যবসায়ী তাজমুল ইসলাম তাজ বলেন, ফুটবলপ্রেমীরা লোডশেডিংয়ের ঝামেলা ছাড়াই বড় পর্দায় দল বেঁধে খেলা দেখতে পছন্দ করেন। এটি মাথায় রেখেই আমাদের এই আয়োজন। যে কেউ স্বল্পমূল্যে কমিউনিটি সেন্টারে বড় ডিজিটাল পর্দায় খেলা উপভোগ করতে পারবেন। এমনকি দূরদূরান্ত থেকে আগত দর্শকদের জন্য গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাও করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ বলেন, ফুটবল বিশ্বকাপের প্রতি আমাদের দেশের দর্শকের অনেক আগ্রহ। দর্শকের কথা মাথায় রেখে বিশ্বকাপের এসব জনপ্রিয় খেলা তানোর সদরের গোল্লাপাড়া নামকস্থানে আনন্দ সিনেমা হলের বড় পর্দায় দেখানোর আয়োজন করেছে বলে শুনেছি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner