1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রংপুরে শেখ কামালের ৭৩তম জন্মদিন পালিত

জেলা প্রতিনিধি, রংপুর প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০৫:৩৫ পিএম রংপুরে শেখ কামালের ৭৩তম জন্মদিন পালিত

রংপুরঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র, শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে সারাদেশের মত বিভাগীয় নগরী রংপুরেও শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) সকালে রংপুর টাউনহল চত্বরে সাহিত্যমঞ্চে অস্থায়ী প্রতিকৃতি তৈরি করে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

এ সময় পুষ্পস্তবক অর্পণ করেন জেলা ও বিভাগীয় প্রশাসনের কর্মকর্তারাসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক, রাজনৈতিক, মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠনগুলো। পরে টাউন হল অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সার্বিক ইব্রাহিম খান।

বিশেষ অতিথি ছিলেন, রংপুর রেঞ্জ ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, মহানগর আওয়ামী লীগ সভাপতি সাফিউর রহমান সফিসহ অন্যান্য অতিথিবৃন্দ। আলোচনা সভা শেষে ফলজ-বনজ ঔষধি গাছের চারা ও চেক বিতরণ করা হয়। সবশেষে শহীদ ক্যাপ্টেন শেখ কামালসহ পরিবারের শহীদ সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner