1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

মোটরসাইকেল রেললাইনে রেখে লাফ দিয়ে বাঁচলেন তরুণ

জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ১১:৩৩ পিএম মোটরসাইকেল রেললাইনে রেখে লাফ দিয়ে বাঁচলেন তরুণ

জয়পুরহাটঃ দুই নম্বর লাইন দিয়ে নীলসাগর এক্সপ্রেস ট্রেন স্টেশনে ঢুকছিল। এ সময় এক তরুণ মোটরসাইকেল নিয়ে অরক্ষিত লাইন পার হচ্ছিলেন। মাত্র কয়েক গজ দূরে ট্রেন থাকতেই তার মোটরসাইকেলটি বন্ধ হয়ে যায়। তরুণ চেষ্টা করছিলেন। এদিকে লোকজন চিৎকার করছিল। তখনো তিনি রেললাইনের ওপরে।

ট্রেন কাছে আসতেই মোটরসাইকেলটি ফেলে লাফ দিয়ে সরে যান তরুণ। মুহূর্তেই ট্রেন তার মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে প্রায় ৪০ গজ দূরে নিয়ে থেমে যায়। এতে তার মোটরসাইকেলটি ক্ষতিগ্রস্ত হলেও প্রাণে বাঁচেন তরুণ।

মঙ্গলবার(২আগস্ট) দুপুরে জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনের দক্ষিণে হাস্তাবসন্তপুর অরক্ষিত রেলগেটে ঘটে এ দুর্ঘটনা।

মোটরসাইকেলের আরোহী ওই তরুণের নাম জয় আহাম্মেদ (১৮)। তিনি আক্কেলপুর পৌর শহরের হাস্তাবসন্তপুর মহল্লার বাসিন্দা।

মোটরসাইকেলের চালক জয় আহাম্মেদ বলেন, আমি ট্রেন আসার শব্দ শুনতে পাইনি। হাস্তাবসন্তপুর রেলগেটে ২ নম্বর লাইনে এলে আমার মোটরসাইকেল বন্ধ হয়ে যায়। তখন দেখি ট্রেনও আসছে। প্রাণে বাঁচতে মোটরসাইকেলটি লাইনে রেখেই লাফ দিয়ে সরে যাই। মুহূর্তেই ট্রেন এসে আমার মোটরসাইকেলটি হিঁচড়ে নিয়ে যায়। আমার মোটরসাইকেলের ক্ষতি হলে আমি প্রাণে বেঁচে গেছি। রেলগেটে প্রতিবন্ধকতা থাকলে আজ এ ঘটনা ঘটত না বলে জানান তিনি। 

প্রত্যক্ষদর্শী দোকানি মাসুদ মন্ডল বলেন, আমি দোকানে ছিলাম। দুপুরে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি আসছিল। এ সময় জয় আহাম্মেদ মোটরসাইকেল নিয়ে রেলগেটে ঢুকে পড়লে তার মোটরসাইকেল বন্ধ হয়ে যায়। আমরা চিৎকার করলে সে লাফ দিয়ে সরে যায়। সে যদি আজ মোটরসাইকেলের মায়া করত, তাহলে হয়তো আজ বড় দুর্ঘটনা ঘটত।

তিনি আরও বলেন, পরে ট্রেনের চালক ও ট্রেন পরিচালক নেমে মোটরসাইকেলটি রেললাইনের ওপর থেকে সরিয়ে ফেলেন। অল্পের জন্য মোটরসাইকেলচালক দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন।

হাস্তাবসন্তপুর রেলগেট এলাকায় সব সময় দুর্ঘটনা ঘটে জানিয়ে আক্কেলপুর সরকারি এফইউ পাইলট উচ্চবিদ্যালয়ের শিক্ষক সামছুল আলম চাঁদ বলেন, এ রেলগেট দিয়ে প্রতিদিন হাজারো মানুষ ও যানবাহন চলাচল করে। রেলগেট নির্মাণ না হওয়ায় প্রায়ই দুর্ঘটনার সম্মুখীন হয় অনেকে। এখানে গেট নির্মাণের দাবি জানাচ্ছি।

আক্কেলপুর রেলস্টেশন মাস্টার তোফাজ্জল হোসেন বলেন, রেলস্টেশনের দক্ষিণের রেলগেটটি রেলওয়ের অনুমোদিত নয়। নিজ দায়িত্বে লোকজন ও যানবাহন পারাপার হতে হয়। আজ তরুণ মোটরসাইকেল নিয়ে অল্পের জন্য বেঁচে গেছে। সবাইকে সতর্ক হয়ে রেলগেট পারাপারের পরামর্শ দেন তিনি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner