1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পালিয়ে বিয়ে, বাবার মিথ্যা মামলার প্রতিবাদে মেয়ের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৬, ২০২২, ০৩:২৬ পিএম পালিয়ে বিয়ে, বাবার মিথ্যা মামলার প্রতিবাদে মেয়ের সংবাদ সম্মেলন

ফরিদপুরঃ জেলার বোয়ালমারীতে স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় বাবার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ফারিয়া ইসলাম জেরিন (১৮) নামে এক তরুণী।

সোমবার (২৫ জুলাই) বিকেলে বোয়ালমারী স্থানীয় একটি পত্রিকার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়।

জেরিন গোপালগঞ্জ সদর উপজেলার বোলতাইল গ্রামের আব্দুস সালামের মেয়ে।

সংবাদ সম্মেলনে ফারিয়া ইসলাম জেরিন বলেন, “আমি ও মেহেদী হাসান ফাহিম (২২) দুজন প্রাপ্তবয়স্ক হয়ে পরিবারের লোকজন ছাড়া একে অপরকে ভালোবেসে কাজী অফিসে গিয়ে ২ জুলাই স্বেচ্ছায় গোপনে বিয়ে করি। পরে পরিবারের লোকজনের কাছে ৬ জুলাই সে গোপন বিয়ের তথ্য ফাঁস হয়। আমার পরিবার আমাকে মারধর করে ভয়ভীতি দেখিয়ে ফাহিমকে তালাক দিতে বলেন। এ পরিস্থিতিতে আমি বাড়ি থেকে পালিয়ে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল গ্রামে স্বামীর বাড়িতে চলে আসি। তারপর আমার বাবা ৭ জুলাই গোপালগঞ্জ আদালতে আমার স্বামী, তার পরিবার ও আত্মীয়স্বজনদের নামে আমাকে অপহরণ, নারী ও শিশু নির্যাতনের মিথ্যা মামলা করে অহেতুক হয়রানি করে আসছেন।”

মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়ে জেরিন বলেন, “বিবাহিত জীবনে আমি বর্তমানে সুখে আছি। আমার শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা না দিয়ে আমাদের দুজনকে মেনে নিতে বাবাকে অনুরোধ করা হলো।”

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner