1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পদ্মার পর চলে গেল সেতুও, বেঁচে রইলো স্বপ্ন

জেলা প্রতিনিধি, দিনাজপুর প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ১০:৩১ পিএম পদ্মার পর চলে গেল সেতুও, বেঁচে রইলো স্বপ্ন

দিনাজপুরঃ দিনাজপুরের বিরামপুরে জন্ম নেওয়া স্বপ্ন, পদ্মা ও সেতু নামে তিন শিশুর মধ্যে গতকাল পদ্মা ও আজ সেতু নামের শিশুটিরও মৃত্যু হয়েছে।

রোববার (২৪ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বিনাইল ইউনিয়নের কৃষ্টবাটি গ্রামে নিজ বাড়িতে শিশু সেতুর মৃত্যু হয়। এর আগে গতকাল শনিবার বিকেল ৫টার দিকে পদ্মার মৃত্যু হয়।

পদ্মা ও সেতুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাদের বাবা জাহিদুল ইসলাম।

পরিবার সূত্রে জানা যায়, বিরামপুর উপজেলায় এক সঙ্গে তিন কন্যা সন্তানের জন্ম দিয়েছিল সাদিনা বেগম (৩২)। পদ্মা সেতুকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয়েছিল স্বপ্ন, পদ্মা ও সেতু। গত সোমবার (১৮ জুলাই) দুপুরে বিরামপুর পৌর শহরের ডা. ইমার উদ্দিন কমিউনিটি হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে এ তিন শিশুর জন্ম হয়।

স্বপ্ন, পদ্মা ও সেতুর বাবা জাহিদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীকে ভালোবেসে বাংলাদেশের ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর নামে আমর তিন মেয়ের নাম রেখেছিলাম স্বপ্ন, পদ্মা ও সেতু। গতকাল শনিবার বিকালে হঠাৎ করে দ্বিতীয় মেয়ে পদ্মা মারা যায় ও আজ রাত সাড়ে ৯টার দিকে তৃতীয় মেয়ে সেতুও মারা গেল। এখন পর্যন্ত  স্বপ্ন সুস্থ আছে। পরিবারের সবাই এখন প্রথম মেয়ে স্বপ্নকে নিয়ে চিন্তিত। আগামীকাল সকালে দিনাজপুর মেডিকেলে নিয়ে স্বপ্নকে ভালো ডাক্তার দেখাব। স্বপ্নের মায়ের অবস্থা ভালো না। পদ্মা ও সেতু দুই মেয়েকে হারিয়ে পাগল প্রায়।

তিনি আরও বলেন, নরমাল ডেলিভারির মাধ্যমে স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্ম হয়। জন্মের পরে শিশুগুলোকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তারা হলে সুস্থ হলে বাড়িতে নিয়ে আসি। গতকাল দ্বিতীয় মেয়ে পদ্মার মৃত্যু হয় ও আজ তৃতীয় মেয়ে সেতুও মারা গেল।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner