1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাস্তার পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিনিধি, বেতাগী, (বরগুনা) প্রকাশিত: জুলাই ১৮, ২০২২, ০৬:০২ পিএম রাস্তার পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

বরগুনাঃ বরগুনার বেতাগী উপজেলা সংলগ্ন খাস মহেশপুর এলাকায় রাস্তার পাশ থেকে সায়েম সর্দার (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (১৮ জুলাই) বেলা ১১ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের সরদার পাড়া একালার সৈয়দ আলী সর্দারের ছোট ছেলে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে রাস্তার পাশে এক যুবকের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়।  তবে ঘটনাস্থল যেহেতু পার্শ্ববর্তী বাকেরগঞ্জ এলাকার আওতায় তাই আমরা বাকেরগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানাই। ঘটনাস্থলে বাকেরগঞ্জ থানা পুলিশ ও বেতাগী থানা পুলিশ উভয় গিয়ে লাশ উদ্ধার করে।

সরদার পাড়া এলাকার স্থানীয় ইউপি সদস্য মো. মজিবর খন্দকার বলেন, ঘটনার আগের দিন সন্ধ্যায় আমি সায়েমকে সর্বশেষ মহেশপুর বাজারে দেখি। এরপর সকালে খবর পাই রাস্তার পাশে তাঁর লাশ পাওয়া গেছে। লাশ দেখে আমরা পুলিশকে খবর দেই।

নিহত সায়েমের বড় ভাই নাঈম সরদার বলেন, কিছুদিনের ভিতরেই সায়েমের বিদেশে যাওয়ার কথা ছিল। আমি সকালে খবর পেয়ে বরিশাল থেকে বাড়ি আসি। আমার ভাইয়ের কোন শত্রু ছিল না। আমার ভাইকে একা পেয়ে যারা তাঁকে হত্যা করেছে আমরা তাদের কঠিন বিচার চাই।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করি। লাশের ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন রয়েছে। উদ্ধারের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ধারণা করা হচ্ছে রাতে বাড়ি ফেরার পথে তাঁর উপরে এই আক্রমণ করা হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner