1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বোয়ালমারীতে সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে রাজমিস্ত্রির মৃত্যু

উপজেলা প্রতিনিধি, বোয়ালমারী (ফরিদপুর) প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ০৪:০৯ পিএম বোয়ালমারীতে সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে রাজমিস্ত্রির মৃত্যু

ফরিদপুরঃ জেলার বোয়ালমারীতে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে একজন রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।  

জানা যায়, রবিবার (১৭ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর মাছ বাজার সংলগ্ন স্থানে অবস্থিত একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিস্কার করতে নামেন তিনজন রাজমিস্ত্রি। স্থানীয় গণেশ সাহার মালিকানাধীন ওই ভবনের সেপটিক ট্যাংকটি দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় ছিল। বৃষ্টির পানি এবং ময়লা আবর্জনায় পরিপূর্ণ থাকায় ট্যাংকে গ্যাস জমেছিল। সকালে তিনজন রাজমিস্ত্রি ট্যাংকটি পরিস্কার করতে নামলে ট্যাংকের ভেতর জমে থাকা বিষাক্ত গ্যাসে উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামের লোকমান শেখের ছেলে বিল্লাল শেখ (২৫) ট্যাংকের ভেতরই মারা যান। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্যাংকের ভেতর থেকে নিহত বিল্লালের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। 

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল সাত্তার জানান, সেপটিক ট্যাংকটি দীর্ঘদিন পরিত্যক্ত এবং বৃষ্টির পানিতে পরিপূর্ণ ছিল। ময়লা আবর্জনা পঁচে ট্যাংকে বিষাক্ত গ্যাস জমেছিল। ট্যাংক পরিস্কার করতে গেলে গ্যাসের কারণে ওই মিস্ত্রির মৃত্যু হয়। 

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। 

দিবাকর বসু টুটুল/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner